BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৮  সোমবার ১০ মে ২০২১ 

READ IN APP

Advertisement

আইসোলেশনে মা শুভশ্রী, বাবা রাজের ‘অত্যাচারে’ জর্জরিত ছোট্ট যুবান, দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: April 24, 2021 3:01 pm|    Updated: April 24, 2021 3:08 pm

Raj-yuvaan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) আক্রান্ত মা শুভশ্রী (Subhashree Ganguly)। সাত মাসের ছেলে যুবানকে (Yuvaan Chakraborty) ছেড়ে থাকতে হচ্ছে আইসোলেশনে। এমন পরিস্থিতিতে ‘অত্যাচারী’ হয়ে উঠেছে বাবা রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ছোট্ট ছেলেকে হাতের কাছে পেয়ে যা ইচ্ছে তাই করছেন। কিছু করার উপায় নেই যুবানের। বাবার এই অত্যাচার মুখ বুজে সহ্য করতে হচ্ছে তাঁকে।

ব্যাপারটা কী? এতক্ষণ ধরে এই প্রশ্নই হয়তো জাগছে মনে। ভয় পাওয়ার কিছু নেই। এতদিন বাদে ছেলেকে কাছে পারে ভালবাসার অত্যাচারে ভরিয়ে দিচ্ছেন বাবা রাজ চক্রবর্তী। আর সেই ভিডিও তিনি শেয়ার করেছেন নিজের ফেসবুক প্রোফাইলে।ক্যাপশনে লিখেছেন, “বাবার অত্যাচারে যুভান জর্জরিত!”

[আরও পড়ুন: বিপদের সময় অক্সিজেন ও বেডের খবর কোথায় পাবেন, হদিশ দিলেন পরমব্রত]

এপ্রিল মাসের ২০ তারিখ কোভিড (COVID-19) পজিটিভ হওয়ার কথা জানান শুভশ্রী। পাশাপাশি এও জানান যুবান সুস্থ আছে আর কেয়ারটেকারের কাছে আছে। কিন্তু তখন ছেলের কাছে আসতে পারেননি রাজ চক্রবর্তী। কারণ বারাকপুরের তৃণমূল প্রার্থী (TMC Candidate) তিনি। সেই কেন্দ্রে ২২ এপ্রিল ছিল ভোট। ভোট মিটিয়েই ছেলের কাছে ছুটে এসেছেন রাজ। ভিডিওয় দেখা যাচ্ছে ছেলেকে চুম্বনে ভরিয়ে দিচ্ছেন টলিপাড়ার পরিচালক। আর বলছেন, বাবার এই ভালবাসার অত্যাচার যুবানকে সারা জীবন সহ্য করতে হবে। বাবার কথা যেন মেনেও নিচ্ছে সাত মাসের শিশু। কখনও বাবার দিকে তাকাচ্ছে, কখনও ক্যামেরার দিকে। কোনও প্রতিবাদ করেনি সে। মাঝে আবার হেসেও উঠছে। আর এতদিন ছেলের থেকে দূরে থাকার কষ্ট যেন তাকে আদরে ভরিয়ে দিয়ে মিটিয়ে নিচ্ছেন রাজ। যুবানের সঙ্গে একটি ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রাজ। তা আবার নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে শুভশ্রী লিখেছেন দু’জনকেই খুব মিস করছেন তিনি। আপাতত করোনামুক্ত হওয়ার অপেক্ষায় রয়েছেন তিনি।

Subhashree Ganguly shares pic of Raj Yuvaan

[আরও পড়ুন: ‘স্বীকার করুন ব্যর্থ হয়েছেন’, করোনা পরিস্থিতি নিয়ে মোদি-মমতাকে তোপ শ্রীলেখার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement