BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘স্বীকার করুন ব্যর্থ হয়েছেন’, করোনা পরিস্থিতি নিয়ে মোদি-মমতাকে তোপ শ্রীলেখার!

Published by: Suparna Majumder |    Posted: April 24, 2021 12:20 pm|    Updated: April 24, 2021 12:20 pm

Sreelekha Mitra slams PM Narendra Modi and CM Mamata Banerjee on Facebook | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “মোদি দিদি স্বীকার করুন আপনারা দু’জনেই ভীষণভাবে ব্যর্থ হয়েছেন।” শনিবার সকালে এভাবেই ফেসবুকে দেশের প্রধানমন্ত্রী ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে বিঁধলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এদিন ৯.১৬ মিনিটে নিজের ফেসবুক ওয়ালে পোস্টটি করেছেন শ্রীলেখা।

Sreelekha Mitra slams PM Narendra Modi and CM Mamata Banerjee on Facebook

দেশের কোভিড (COVID-19) পরিস্থিতি ভয়াবহ আকার নিচ্ছে। টানা তিনদিন ৩ লক্ষের বেশি মানুষ মারণ ভাইরাসের কবলে পড়েছেন। শনিবার সংখ্যাটা প্রায় সাড়ে ৩ লক্ষের কাছাকাছি পৌঁছে গিয়েছে। যার জেরে শুধুমাত্র ৩ দিনেই দেশে করোনা (Corona Virus) আক্রান্তের সংখ্যা প্রায় ১০ লক্ষ। আগে বিশ্বের কোনও দেশেই সংক্রমণের এ হেন ভয়াবহ ছবি চোখে পড়েনি। আক্রান্তের পাশাপাশি বাড়ছে মৃতের সংখ্যাও। এমন পরিস্থিতিতে আবার অক্সিজেনের তীব্র আকাল বলে একাধিক জায়গায় অভিযোগ উঠেছে। হাসপাতালগুলিতেও উপচে পড়া ভিড়।

[আরও পড়ুন: করোনায় ফুসফুসের ৯০ শতাংশ ক্ষতিগ্রস্ত, মহিলাকে আকাশপথে হায়দরাবাদ পাঠালেন সোনু সুদ]

দেশের সামগ্রিক করোনা পরিস্থিতির জন্য রাজনৈতিক জনসভাগুলিকেও দাবি করছেন অনেকে। যদিও এখন তা বন্ধ হয়ে গিয়েছে। বামেরা আগেই জমায়েত বন্ধ করার কথা জানিয়েছিল। পরে ভারচুয়াল প্রচারের দিকে হাঁটে তৃণমূল ও বিজেপিও। কিন্তু অতিমারীর এই ভয়ংকর ঢেউ যেন কিছুতেই আটকানো যাচ্ছে না। এমন পরিস্থিতিতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (CM Mamata Banerjee) দুষলেন শ্রীলেখা। শুক্রবারই অংশুমান প্রত্যুষের পরিচালনায় ‘নির্ভয়া’ ছবির শুটিং শুরু করেছেন অভিনেত্রী। নতুন এই ছবিতে রয়েছেন গৌরব চক্রবর্তীও (Gaurav Chakrabarty)। শুটিংয়ের ব্যস্তা থাকলেও বামেদের হয়ে প্রচার করা থামাননি অভিনেত্রী। সেই ছবিও শেয়ার করেছেন ফেসবুকে। সংযুক্ত মোর্চা সমর্থিত কাশীপুর বেলগাছিয়া কেন্দ্রের সিপিএম প্রার্থী (CPM Candidate) প্রতীপ দাশগুপ্ত প্রচারে যোগ দিয়েছিলেন তিনি।  সামাজিক দূরত্ব বিধি মেনেই এই প্রচার হয়েছিল।  উপস্থিত সকলের মুখে ছিল মাস্ক। 

[আরও পড়ুন: করোনা বিধ্বস্ত দেশে আকাল অক্সিজেনের! প্রধানমন্ত্রীকে বিঁধে টুইট নুসরত-সায়নীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement