১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনায় ফুসফুসের ৯০ শতাংশ ক্ষতিগ্রস্ত, মহিলাকে আকাশপথে হায়দরাবাদ পাঠালেন সোনু সুদ

Published by: Arupkanti Bera |    Posted: April 23, 2021 9:45 pm|    Updated: April 23, 2021 9:45 pm

Sonu Sood got a Corona patient airlifted from Nagpur to Hyderabad for treatment । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবদূত আর সোনু সুদ ((Sonu Sood) এখন এদেশের মানুষের কাছে সমার্থক হয়ে গিয়েছে। গত বছর করোনার (Corona Virus) সময় থেকে যে ভাবে তিনি মানুষের পাশে দাঁড়িয়েছেন, হাজার হাজার পরিযায়ী শ্রমিককে নিজের উদ্যোগে ঘরে ফিরিয়েছেন, প্রাণ বাঁচিয়েছেন গরীব মানুষের, কেউ তা ভোলেননি। সেই সুপার হিরো সোনু সুদ আও একবার ত্রাতার ভূমিকায়। এবার নাগপুরের (Nagpur) এক করোনা আক্রান্ত সংকটজনক মহিলাকে চিকিৎসার জন্য হায়দরাবাদ (Hyderabad) পাঠালেন।

ভারতী নামের ওই মহিলার ফুসফুসের ৮৫ থেকে ৯০ শতাংশ ক্ষতিগ্রস্ত। তাঁর বছর পঁচিশের একটি মেয়ে রয়েছে। ওই মহিলার প্রাণ বাঁচানোর আর্তি যখন সোনু সুদের কাছে পৌঁছয় তিনি দ্রুত উদ্যোগ নেন। নাগপুরে যে হাসপাতালে ওই মহিলা ভরতি ছিলেন, সেখানকার চিকিৎসকরা সোনুকে জিজ্ঞেস করেন, এই অবস্থায় তিনি ঝুঁকি নিতে চান কিনা? কারণ ওই মহিলার বাঁচার আশা মাত্র ২০ শতাংশের মতো। আর তাঁকে বাঁচাতে হলে ফুসফুস প্রতিস্থাপন করতে হবে। আর তা এক মাত্র হায়দরাবাদে সম্ভব। তাই কী করতে চান ভেবে বলুন।

[আরও পড়ুন: টিকা নিয়ে রাজনীতির অভিযোগ তুলে কেরল সরকারের পাশে জনগণ, চলছে মুক্ত হস্তে দান]

সোনু এক মুহূর্ত না ভেবে ওই মহিলাকে বাঁচানোর জন্য যা করার দরকার করবেন বলে জানান। তিনি নাগপুরের চিকিৎসকদের বলেন, হায়দাবাদের অ্যাপেলো হাসপাতালের সেরা চিকিৎসকদের দিয়ে তিনি চিকিৎসার ব্যবস্থা করবেন। সেই মতো সোনু ভারতীকে নাগপুর থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে হায়দরাবাদ পাঠানোর ব্যবস্থা করেন।

[আরও পড়ুন: ‘বাংলার ভোটে বুড়ো পেলেকে এনে ম্যাচ জেতা যাবে না’, নাম না করে মোদিকে কটাক্ষ ফিরহাদের]

এদিকে সোনু নিজেও করোনা আক্রান্ত হয়েছিলেন। বাড়িতেই আলাদাই ছিলেন। আজ টুইট করেন নিজেই জানিয়েছেন তিনি এখন করোনা মুক্ত। স্বাভাবিক ভাবেই সোনুর সুস্থ হয়ে ওঠার খবরে খুশির হাওয়া তাঁর অনুগামীদেরর মধ্যে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement