BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘বাংলার ভোটে বুড়ো পেলেকে এনে ম্যাচ জেতা যাবে না’, নাম না করে মোদিকে কটাক্ষ ফিরহাদের

Published by: Arupkanti Bera |    Posted: April 23, 2021 6:20 pm|    Updated: April 23, 2021 7:41 pm

Firhad Hakim attacks PM Narendra Modi and BJP for present corona situation

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) থেকে বাংলার ভোট, একের পর এক ইস্যুতে প্রধানমন্ত্রীকে (PM Narendra Modi) কটাক্ষ করলেন কলকাতা বন্দরের তৃণমূল প্রার্থী তথা মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। সংবাদ প্রতিদিন ডিজিটালকে দেওয়া সাক্ষাৎকারে ফিরহাদ বলেন, আমরা বড় টিমের বিরুদ্ধে খেলছি। কিন্তু বাংলায় তাদের ম্যাচ জেতানোর মতো কেউ নেই। তাই যদি বুড়ো বয়সের পেলে (নরেন্দ্র মোদি)-কে নিয়ে এসে ম্যাচ জেতার চেষ্টা করে (বিজেপি), পারবে না। আর বাংলায় যারা আছে তারা কেউ মমতা বন্দ্যোপাধ্যায়ের গতির সঙ্গে পাল্লা দিয়ে উঠতে পারবেন না। তাই এই খেলায় তৃণমূলই জিতবে। বিজেপি ৭০-এর বেশি আসন পাবে না বলেও দাবি করেন ফিরহাদ হাকিম।

শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্য়ায়ের মতো তৃণমূল থেকে বিজেপি যাওয়া নেতাদেরও কটাক্ষ করেন ফিরহাদ। তিনি বলেন, এটা আদর্শের খেলা। কেউ গান্ধীবাদের কথা বলতে বলতে যখন গডসেবাদের কথা বলতে শুরু করেন তখন তাঁরা আর খেলার সেই স্পিরিটটা পান না।

করোনা প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘নিরো’র সঙ্গে তুলনা করেন ফিরহাদ। তাঁর দাবি, সময়ের প্রয়োজনে যখন লকডাউন করা দরকার ছিল, তখন তিনি ট্রাম্পকে নিয়ে ব্যস্ত ছিলেন।আর এখন যখন তাঁর প্রধানমন্ত্রীর ভূমিকা পালনের প্রয়োজন তখন তিনি বিজেপি নেতা হিসাবে বেশি দেখা দিচ্ছেন। দেশের করোনার এই প্রকোপের জন্য দায়ি প্রধানমন্ত্রীই।

[আরও পড়ুন: টিকা নিয়ে রাজনীতির অভিযোগ তুলে কেরল সরকারের পাশে জনগণ, চলছে মুক্ত হস্তে দান]

আর টিকা কর্মসূচি প্রসঙ্গে প্রধানমন্ত্রীকে আক্রমণ করে বলেন, মুখ্যমন্ত্রী এক সময় বলেছিলেন, আমরা টিকা কিনে মানুষকে বিনামূল্যে দিতে চাই। আমাদের সেই সুযোগ দেওয়া হোক। তখন সেই অনুমতি দেওয়া হয়নি। অথচ, এখন বলা হচ্ছে বাজার থেকে টিকা কিনে নিন। মানুষ এর বিচার করবে। 

[আরও পড়ুন: ‘জীবন ঘোর অনিশ্চিত’, অভিনেত্রী ঋতুপর্ণার নতুন টুইটে কীসের ইঙ্গিত?]

নির্বাচন কমিশনের ভূমিকারও সমালোচনা করেন ফিরহাদ। তিনি বলেন, প্রচার আগেই বন্ধ করা উচিত ছিল। প্রধানমন্ত্রী যখন বললেন তিনি আর প্রচার করতে আসবেন না তখন নির্বাচন কমিশন সব বন্ধ করতে বলল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে