Breaking News

Salman Khan-Kunal Kamra

অশ্লীল ভাষায় সলমনকে গালিগালাজ, মামলার হুঁশিয়ারিতেও পরোয়া নেই কমেডিয়ান কুণালের!

কুণালের ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন বিতর্কিত চলচ্চিত্র সমালোচক কেআরকে।

Kunal Kamra reacted after cracking 'joke' on Salman Khan
Published by: Suparna Majumder
  • Posted:April 2, 2024 2:12 pm
  • Updated:April 2, 2024 5:11 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিণতির তোয়াক্কা না করেই বিতর্কিত মন্তব্য করে ফেলেন কুণাল কামরা। এবার তাঁর নিশানায় খোদ সলমন খান (Salman Khan)। সোশাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন বিতর্কিত চলচ্চিত্র সমালোচক কেআরকে। তাতেই দেখা যায়, সলমনকে রীতিমতো অশ্লীল ভাষায় গালিগালাজ করছেন জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান।

Salman-Kunal

মনে করা হচ্ছে ভিডিওটি ‘বিগ বস OTT’ চলাকালীন। কারণ কুণাল তাতে বলছেন, কীভাবে আম্বানিদের OTT প্ল্যাটফর্মে প্রতি শনি ও রবিবার সলমন খান নীতি শিক্ষা দেন। নিজের এই বক্তব্যের মাঝেই তিনি ছাপার অযোগ্য ভাষায় বলিউডের সুলতানকে গালিগালাজ করেন। সলমনের ব্যক্তিগত জীবন নিয়েও আক্রমণ করেন কুণাল। আরবাজ ও সোহেল খানের নাম নিয়েও কটাক্ষ করেন।

 

[আরও পড়ুন: বেঁটে পাত্র চাই না বলে পন্থকে খোঁটা উর্বশীর! পালটা কটাক্ষের মুখে পড়ে কী সাফাই দিলেন?]

এই ভিডিও শেয়ার করেই কেআরকে লেখেন, “খবর শোনা যাচ্ছে কুণাল কামরার বিরুদ্ধে সলমন খানকে হেনস্তার মামলা হতে চলেছে। কুণাল তো শুধু রসিকতা করছেন, এতে তো সলমনের রেগে যাওয়া উচিত নয় তাই না! ভিডিওটা দেখুন।” কেআরকের এই টুইটের জবাবেই কুণাল লেখেন, “আমি উড়ন্ত পাখি নই বা স্থির ফুটপাত নই আর আমি নিজের রসিকতার জন্য ক্ষমাও চাই না।”

Kunal-Kamra-1

প্রসঙ্গত, ‘রাধে’ সিনেমার খারাপ রিভিউ করে সলমন খানের রোষানলে পড়েছিলেন কেআরকে। ইদে ছবি রিলিজ করে তা দেখার জন্য দর্শকদের কাছে ভিক্ষা চান ভাইজান। এমনই মন্তব্য করেছিলেন তিনি। সলমনের ছবির কিছু মিথ্যে প্রশংসামূলক রিভিউ দেখানো হয়েছে বলেও অভিযোগ করেছিলেন কেআরকে। তাঁর এই মন্তব্যে ক্ষিপ্ত হয়েই নাকি মানহানির মামলা করেছিলেন সলমন। সেই ঘটনার স্মৃতি এখনও কেআরকের মনে টাটকা। আর তার জেরেই হয়তো কুণালের ভিডিওটি শেয়ার করেছেন ‘X’ হ্যান্ডেলে।

[আরও পড়ুন: মঞ্চে অরিজিৎ, আচমকা দৌড়ে গিয়ে চুমু ভক্তের, কী হল তার পর? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ