BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সিপিএম কর্মীদের নিয়ে সিনেমা হলে গিয়ে ‘অপরাজিত’ দেখলেন বিমান-সূর্যকান্তরা

Published by: Suparna Majumder |    Posted: May 21, 2022 2:27 pm|    Updated: May 21, 2022 9:08 pm

Left Front leader Biman Bose and others watches Aparajito movie | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নজিরবিহীন সাফল্য ‘অপরাজিত’র। এখনও সিনেমা হলের টিকিট দ্রুত হারে বিক্রি হচ্ছে। এবার হলে অনীক দত্তর সিনেমা দেখলেন বিমান বসু, সূর্যকান্ত মিশ্র, সুজন চক্রবর্তীর মতো বাম নেতারা। তাঁদের সঙ্গেই ‘অপরাজিত’ (Aparajito) দেখলেন সিপিএমের (CPIM) কিছু কর্মী। 

CPIM-Aparajito-3

 

জানা গিয়েছে, যাদবপুর অঞ্চলের বাম-ছাত্রযুবদের আবদারে এই উদ্যোগ নেন সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তী। প্রিয়া সিনেমা হলে বেলা চারটে কুড়ি মিনিটের শোয়ের টিকিট কাটেন তিনি। বেশ কিছু টিকিট কাটা হয়েছিল বলে খবর। প্রিয়া সিনেমা হলেই ছাত্র ও যুবকর্মীদের সঙ্গে ‘অপরাজিত’ দেখেন বামফ্রন্ট চেয়্যারম্যান বিমান বসু, সিপিএম পলিটব্যুরোর সদস্য সূর্যকান্ত মিশ্র, কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তী, কলকাতা জেলার সম্পাদক কল্লোল মজুমদারের মতো নেতারা।

CPIM-Aparajito-2

[আরও পড়ুন: আইপিএলের ফাইনালে বড় চমক, ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার প্রকাশ্যে আনবেন আমির

গত ১৩ মে সিনেমা হলে মুক্তি পায় ‘অপরাজিত’। ছবি নিয়ে দর্শকদের মধ্যে প্রথম থেকেই উৎসাহের পারদ ছিল তুঙ্গে। সত্যজিৎ রায়ের (Satyajit Ray) চরিত্রে অভিনেতা জিতু কমলের লুক প্রকাশ্যে আসার পর থেকেই টলিপাড়ার চর্চায় অনীকের এই ছবি। নেটিজেনরাও জিতু (Jeetu Kamal) কমলের সত্যজিৎ-লুক দেখে একেবারে হতবাক। অনেকেই জিতুর প্রশংসা করে বলেছিলেন, ”এ তো হুবহু সত্যজিৎ রায়!”

Aparajito-1

অনীকের ‘অপরাজিত’ ছবিটি কেমন হবে, তা নিয়ে নানা মহলে নানা রকম আলোচনা চলছিল। অনীকের কাছে এই ছবি যে বিরাট একটা চ্যালেঞ্জ ছিল, তা অনীকও বার বার স্বীকার করেছেন। আর তাই তো ছবি মুক্তির কয়েকদিন আগে থেকেই অল্প হলেও টেনশনে ছিলেন অনীক। তবে ছবি নিয়ে সেই টেনশন কেটে যায় অনেকটাই। নন্দনে শো না পেলেও প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলছে ‘অপরাজিত’। দর্শকের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছে। ২৭ মে অস্ট্রেলিয়ায় মুক্তি পাবে ছবিটি। লন্ডন এবং টরোন্টোর চলচ্চিত্র উৎসবেও দেখানো হবে। 

Team Aparajito

[আরও পড়ুন: সন্তানদের মোবাইলের নেশা নিয়ে চিন্তিত অভিভাবকরা, সমাধানের উপায় দিলেন শুভশ্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে