BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

‘বাবার নাম ভাঙিয়ে নাটকে চান্স পায়’, কুরুচিকর মন্তব্যে ক্ষুব্ধ সৌমিত্রকন্যা পৌলমী

Published by: Suparna Majumder |    Posted: November 5, 2020 11:57 am|    Updated: November 5, 2020 11:57 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় একমাস ধরে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করে চলেছেন বাবা সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee)। এখনও ভেন্টিলেশনে। কিডনির সমস্যার পাকাপাকি সমাধান খুঁজছে বেলভিউ হাসপাতালের বিশেষজ্ঞ টিম। কঠিন এই সময়েও ভুয়ো খবর এবং অযাচিত মন্তব্যের হাত থেকে রেহাই পাচ্ছেন না পৌলমী বসু (Poulami Bose)। সোশ্যাল মিডিয়ায় স্ক্রিনশট শেয়ার করে ক্ষোভ প্রকাশ করলেন সৌমিত্রকন্যা।

বুধবার স্বাভাবিকের চেয়ে অনেকটাই কম মূত্র নিঃসরণ হয়েছে বর্ষীয়ান অভিনেতার। ইতিমধ্যেই তাঁর চারবার ডায়ালিসিস হয়ে গিয়েছে। অভিনেতার বয়স এবং অন্যান্য কোমর্বিডিটির জন্য সুদূরপ্রসারী ডায়ালিসিস করা হচ্ছে না। এমন অবস্থায় আজ (বৃহস্পতিবার) কিংবদন্তি অভিনেতার কিডনির সমস্যা নিয়ে আলোচনায় বসবে হাসপাতালের নেফ্রোলজি টিম। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো খবর এবং কুরুচিকর মন্তব্য নিয়ে ক্ষোভ প্রকাশ করেন অভিনেতাকন্যা। নিজের ফেসবুক (Facebook) প্রোফাইলে কিছু স্ক্রিন শট শেয়ার করেছেন পৌলমী। যাতে “সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেয়েকে চেনেন?” শীর্ষক একটি খবর করা হয়েছিল। সেই পোস্টের কিছু প্রতিক্রিয়ার স্ক্রিনশট শেয়ার করেছেন পৌলমী। যেখানে লেখা হয়েছে, “সৌমিত্র চট্টোপাধ্যায় আমাদের গর্ব। কিন্তু তাঁর মেয়ে বাবার নাম ভাঙিয়ে নাটকে চান্স পায়। আর ছেলেটা তো ড্রাগ অ্যাডিক্টেড। এখানে উত্তমকুমারের সঙ্গে সৌমিত্র চট্টোপাধ্যায়ের খুব মিল। কারও ছেলেই মানুষ হয়নি। তবুও গৌরব সিরিয়াল করে খুব নাম করেছে কিন্তু সৌমিত্র চট্টোপাধ্যায়ের বংশের কেউ হাল ধরার নেই।” কেউ আবার প্রশ্ন তুলেছেন, সৌমিত্র চট্টোপাধ্যায়ের কী এমন গুণ রয়েছে যে তাঁর প্রসঙ্গ আলোচনায় আসবে?

[আরও পড়ুন: ‘মোহর’,‘খড়কুটো’র মতো ধারাবাহিকে সুযোগ দেওয়ার নামে প্রতারণা, পুলিশের জালে অভিযুক্ত]

এমনই কিছু স্ক্রিনশট শেয়ার করে ক্যাপশনে সৌমিত্রকন্যা লিখেছেন, “এগুলো ইগনোর করা যেতেই পারে। আমি একটুও বিচলিত নই। কিন্তু ভুলভাল খবরের একটা লিমিট থাকে। বিশেষত যখন আমার বাবা ভয়ংকর লড়াই লড়ছেন। তখন কিছু মানুষ কোনও ফ্যাক্ট না জেনে কুৎসা করছেন। দেখুন আপনারা। লিঙ্কও দিলাম।” যদিও পৌলমী বসুর দেওয়া লিঙ্কে ক্লিক করলে আর সেই খবরের কোনও চিহ্ন পাওয়া যাবে না। তবে স্ক্রিনশটগুলি রয়েছে।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর কোভিড নিয়ে বেলভিউয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। প্লাজমা থেরাপির পর তাঁর করোনা (COVID-19) রিপোর্ট নেগেটিভ আসে। তারপর থেকেই মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন প্রবাদপ্রতীম অভিনেতা। আপাতত কিডনির সমস্যা থাকলেও অন্যান্য অঙ্গপ্রত্যঙ্গ সচল রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

[আরও পড়ুন: বয়স্কদের জন্য মারাত্মক বিপদ ডেকে আনছে করোনা, প্রমাণ দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement