BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

‘মোহর’,‘খড়কুটো’র মতো ধারাবাহিকে সুযোগ দেওয়ার নামে প্রতারণা, পুলিশের জালে অভিযুক্ত

Published by: Suparna Majumder |    Posted: November 3, 2020 7:17 pm|    Updated: November 3, 2020 8:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্ল্যামার জগতে প্রতিষ্ঠিত হওয়ার ইচ্ছে অনেকেরই থাকে। সেই ইচ্ছের সুযোগ নিয়েই দিনের পর দিন চলছিল প্রতারণা চক্র। লক্ষাধিক টাকার প্রতারণায় অভিযুক্ত শশীকান্ত ভৌমিক নামের এক ব্যক্তিকে মঙ্গলবার গ্রেপ্তার করল কলকাতা পুলিশ।

শোনা গিয়েছে, ‘মোহর’ (Mohor), ‘খড়কুটো’র মতো জনপ্রিয় ধারাবাহিকে কাজের সুযোগ করিয়ে দেওয়া হবে – এই মর্মে বিজ্ঞাপন দেওয়া হত ট্রেনের কামরায়। কেবল চ্যানেলেও বিজ্ঞাপন সম্প্রচার করা হত। আশ্বাস দেওয়া হত, চিত্রনাট্যকার তথা প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Gangopadhyay) সংস্থার নাম উল্লেখ করে অভিনয় জগতে সুযোগ পাইয়ে দেওয়ার। এরপর একটি ফোন নম্বরে যোগাযোগ করতে বলা হত। আর সেখান থেকেই ফাঁদ পাতার সূত্রপাত।

[আরও পড়ুন: রোশনের সঙ্গেও বিয়ে ভাঙছে শ্রাবন্তীর? ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখেই শুরু জোর জল্পনা]

যোধপুর পার্কের একটি ঠিকানা দিয়ে সেখানে গিয়ে ৬০০ টাকা জমা দেওয়ার নির্দেশ দেওয়া হত রেজিস্ট্রেশনের জন্য। তারপর ৬ হাজার টাকার বিনিময়ে তিন মাসের অভিনয় প্রশিক্ষণ নেওয়ার টোপ দেওয়া হত। এভাবেই লক্ষাধিক টাকা প্রতরণার অভিযোগ উঠেছে শশীকান্ত ভৌমিকের বিরুদ্ধে।

সংবাদমাধ্যমকে লীনা গঙ্গোপাধ্যায় জানান, তাঁর কাছে এমন অভিযোগ বেশ কয়েকদিন ধরেই আসছিল। বাঁকুড়া, বীরভূম, পুরুলিয়ার মতো জেলা থেকে আসা অনেকেই প্রতারণার শিকার হয়েছেন। এরই মধ্যে খবর মেলে, যোধপুর পার্কের একটি বাড়িতে ভুয়ো অডিশনের বন্দোবস্ত করা হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে হানা দেয় পুলিশ। গ্রেপ্তার করা হয় শশীকান্ত ভৌমিককে। খুব শিগগিরই আদালতে তোলা হবে তাকে। এর নেপথ্যে আর কে কে রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। শশীকান্তকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘ছেলেকে বন্দি করে রেখেছে’, শ্বেতা তিওয়ারির ফ্ল্যাটের সামনে বিক্ষোভ প্রাক্তন স্বামীর]

তাঁর সংস্থার নাম ব্যবহার করে এমন প্রতারণার ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন লীনা গঙ্গোপাধ্যায়। জানান, এভাবে টাকার বিনিময়ে অভিনয়ে সুযোগ পাওয়া যায় না। এমন ভুয়ো সংস্থার বাড়বাড়ন্তে ইন্ডাস্ট্রির বদনাম হচ্ছে বলে জানান প্রযোজক শৈবাল বন্দ্যোপাধ্যায় (Saibal Banerjee)।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement