৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! অমিতাভকেই শাহরুখের ‘বাবা’ মনে করে খুদে আব্রাম

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 20, 2017 1:57 pm|    Updated: January 11, 2021 5:25 pm

Little AbRam thought Amitabh Bachchan was SRK’s father!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিন ছিল আরাধ্যা বচ্চনের। কিন্তু নজর কাড়ল জুনিয়র শাহরুখ খান। সংবাদের শিরোনামে উঠে এল সেই। সৌজন্যে অমিতাভ বচ্চনের টুইট ও তার উত্তরে শাহরুখের একটি গোপন তথ্য ফাঁস করে দেওয়া। কী সেই তথ্য? অমিতাভ বচ্চনকেই শাহরুখ খানের বাবা মনে করে ছোট্ট আব্রাম। শাহরুখের কনিষ্ঠ সন্তানের দৃঢ় বিশ্বাস সিনিয়র বচ্চনই তার দাদু।

[দেশে ‘সুপার এমার্জেন্সি’ পরিস্থিতি, ‘পদ্মাবতী’র নিষেধাজ্ঞার বিরুদ্ধে সরব মমতা]

কেন এমনটা মনে হয়েছে আব্রামের? এর জন্য দায়ী বাবার সিনেমা। ‘কভি খুশি কভি গম’-এ শাহরুখের বাবার চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। বাবার সে ছবি দেখেছে আব্রামও। ছবির দেখার পর থেকেই তার সরল মনে এ বিশ্বাস জন্মে গিয়েছে অমিতাভ শাহরুখের বাবা। আরাধ্যার জন্মদিনের পার্টিতে গিয়ে তাই ‘দাদু’র সঙ্গে বেশ মজা করেছে আব্রাম। পার্টির থিম ছিল মেলা। সেখানে ‘বুডঢি কা বাল’ অর্থাৎ হাওয়া মিঠাই দেখেই উচ্ছ্বসিত হয়ে ওঠে জুনিয়র শাহরুখ। তা খাওয়ার বায়না করে। সিনিয়র বচ্চন নিজে মেটান সেই বায়না। সোশ্যাল মিডিয়ায় সে ছবি তুলে ধরে জানান, এ আনন্দ অমূল্য।

[ফের বিতর্কে মারাঠি ছবি ‘ন্যুড’, এবার পরিচালকের বিরুদ্ধে কাহিনি চুরির অভিযোগ]

এই টুইটের পরই শাহরুখ পালটা টুইট করে ধন্যবাদ জানান। বলেন, এই মুহূর্তটি আব্রামও সারা জীবন ধরে উপভোগ করবে। সেই সঙ্গে এও জানিয়ে দেন যে সিনেমার সৌজন্যে বিগ বি’কেই  শাহরুখের বাবা বলে মনে করে খুদে আব্রাম।

সরল মনের এ বিশ্বাসে অবশ্য আপত্তি হওয়ার কথা নয় সিনিয়র বচ্চনের। শাহরুখকে বরাবরই নিজের ছেলের মতোই মনে করেন তিনি। তাই আরাধ্যা ও আব্রামের মধ্যে কোনও তফাত করেন না।

[বিগ বস প্রতিযোগীর বেলাগাম রোমান্স দেখে এ কী হাল হল তাঁর বাবার?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে