Advertisement
Advertisement

Breaking News

Lok Sabha Polls

‘জাগো, জনতা জনার্দন’, ভোট উৎসবে যোগ দেওয়ার আর্জি ‘রাম’ রণবীর, করণ-সিদ্ধার্থের

ভোটবাক্স ভরতে শামিল সেলেবরা।

Lok Sabha Election 2024: KJo, Ranbir Kapoor, Sidharth Malhotra urge fans to vote in Lok Sabha Polls
Published by: Sandipta Bhanja
  • Posted:May 7, 2024 1:26 pm
  • Updated:May 7, 2024 2:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার গোটা দেশে তৃতীয় দফার ভোট। আর এই নির্বাচনী আবহেই আমজনতাকে গণতন্ত্রের উৎসবে যোগ দেওয়ার আর্জি জানালেন বলিউড তারকারা। করণ জোহর, রণবীর কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা থেকে বিক্রান্ত মাসে প্রত্যেকেই অনুরাগীদের মৌলিক অধিকার প্রয়োগ করার জন্য আর্জি জানালেন। এই ক্যাম্পেইনে শামিল হয়েছেন বোমান ইরানি, শঙ্কর মহাদেবন, রাশি খান্না, প্রীতম চক্রবর্তী, নেহা কক্কর এবং ক্রিকেটার রিষভ পন্থও।

ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে ভোট দেওয়ার গুরুত্ব বোঝালেন তারকারা। করণ, সিদ্ধার্থ থেকে শুরু করে সব তারকাদের মুখেই এক কথা, “ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে অবশ্যই ভোট দিন। আগামী পাঁচ বছরে দেশের উন্নয়ন সাধনের জন্য আপনাদের প্রত্যেকের ভোট জরুরী।” ভিডিওতে সিদ্ধার্থ মালহোত্রাকে বলতে শোনা গেল, “জেগে উঠুন, দেশের জনতা এবার জেগে উঠুন।” নেহা কক্কর ও রণবীর বললেন, “এত ব্যস্ত সময়ের মধ্যেও যে আপনারা যাঁরা ভোট দিচ্ছেন বা দিয়েছেন ইতিমধ্যে, তাঁদের সকলকে ধন্যবাদ। আর যাঁরা দেননি তাঁরা দয়া করে জেগে উঠুন।”

Advertisement

[আরও পড়ুন: লোকসভা ভোটের মাঝেই বিজেপিতে যোগ দিলেন শেখর সুমন]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

Advertisement

গত ১৯ এপ্রিল থেকে দেশে লোকসভা নির্বাচন শুরু হয়েছে। দুই দফার ভোট নির্বিঘ্নে মিটেছে। মঙ্গলবার তৃতীয়দফা নির্বাচনীর পর বাকি থাকে আরও চার দফার ভোট। উল্লেখ্য, এর আগে কখনও ভারতে এত সুদীর্ঘ সময় ধরে গণতন্ত্রের উৎসব পালিত হয়নি। আজ মহারাষ্ট্রের ১১টি কেন্দ্রে, উত্তরপ্রদেশের ১০টি কেন্দ্রে আর কর্ণাটকের ১৪টি কেন্দ্র-সহ ছত্তিশগড়, বিহার, পশ্চিমবঙ্গ, অসমেও ভোট পালিত হচ্ছে।

[আরও পড়ুন: ‘গণিকা-বেশ্যালয়কে মহিমান্বিত করার কী আছে?’, ‘হীরামাণ্ডি’ নিয়ে বিতর্কিত কথা বিবেক অগ্নিহোত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ