BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

চারটি ভিন্ন গল্পকে এক সুতোয় বাঁধলেন পরিচালক অনুরাগ বসু, প্রকাশ্যে ‘লুডো’র ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: October 19, 2020 4:04 pm|    Updated: October 19, 2020 4:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘটনাবহুল জীবন। ঠিক যেন সাপ-সিঁড়ির খেলার মতো। কখনও আচমকা সাফল্যের সিঁড়ি পেয়ে যায়, আবার কখনও সাপের মুখে পড়ে জীবনের ইঁদুর দৌড়ে অনেকটা পিছিয়ে যেতে হয়। তবে আগে হোক কিংবা পরে, গন্তব্যে পৌঁছনো অবধারিত। সেই কথাই যেন ফুটে উঠেছে অনুরাগ বসু (Anurag Basu) পরিচালিত ‘লুডো’য় (Ludo)। প্রকাশ্যে এল ছবির ট্রেলার।   

 

চারটি ভিন্ন গল্প নিয়ে তৈরি হয়েছে ‘লুডো’। যার পরিণতি এক সূতোয় বাঁধা। একঝাঁক তারকা রয়েছে ছবিতে। অভিনয় করেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan), রাজকুমার রাও (RajKummar Rao), পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi) এবং আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapoor)। এছাড়াও রয়েছেন সানিয়া মালহোত্রা, ফতিমা সানা শেখ, হিন্দি টেলিভিশন তারকা আশা নেগি, ‘দ্য স্কাই ইজ পিংক’ খ্যাত রোহিত শরাফ।

[আরও পড়ুন: সুশান্ত মামলায় পালটা লড়াইয়ের পথে রিয়া? অঙ্কিতার বিরুদ্ধে নিতে পারেন আইনি পদক্ষেপ]

ভিন্ন কাহিনি বরাবর পর্দায় তুলে ধরেন অনুরাগ বসু। এমনিতে তাঁর পছন্দের অভিনেতা রণবীর কাপুর (Ranbir Kapoor)। ‘বরফি’র পর থেকে বেশ ভাল সম্পর্ক ছিল দু’জনের। কিন্তু ২০১৭ সালে ‘জগ্গা জাসুস’ ব্যর্থ হওয়ার পর নায়ক-পরিচালকের সম্পর্ক তিক্ত হতে শুরু করে। এর মধ্যেই ছেলের সিনেমা ফ্লপ হওয়ার জন্য পরিচালক অনুরাগ বসুকে প্রকাশ্যে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন প্রয়াত ঋষি কাপুর। তাতে প্রকাশ্যে কোনও মন্তব্য না করতে চাইলেও মনে মনে নাকি আঘাত পেয়েছিলেন পরিচালক অনুরাগ। তারপর তিন বছর আর কোনও সিনেমা তৈরি করেননি। ‘লুডো’য় একঝাঁক তারকাকে নিয়ে কামব্যাক করছেন পরিচালক। ছবির অন্যতম প্রযোজকও তিনি। পরিচালক অনুরাগের এই ছবির জন্য কলকাতায় শুটিং করে গিয়েছিলেন অভিষেক বচ্চন। ১২ নভেম্বর স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পাবে ডার্ক অন্থলোজি কমেডি ফিল্ম ‘লুডো’।

[আরও পড়ুন: ‘নারীবাদীদেরই ক্লিভেজ দেখাতে হয় কেন?’, নেটিজেনের প্রশ্নের যোগ্য জবাব দিলেন সোনা মহাপাত্র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement