Advertisement
Advertisement
Sonakshi Sinha

একমাত্র বোন সোনাক্ষীর বিয়ে এড়ালেন যমজ দাদা! সম্পর্কে চিড়? মুখ খুললেন লব সিনহা

সোনাক্ষী জাহির ইকবালকে বিয়ে করেছেন বলেই কি মনোমালিন্য চরমে?

Luv Sinha on not attending sister Sonakshi Sinha’s wedding

ছবি: ইনস্টাগ্রাম

Published by: Suparna Majumder
  • Posted:June 24, 2024 7:49 pm
  • Updated:July 2, 2024 3:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একমাত্র বোন সোনাক্ষী সিনহার বিয়ে। প্রায় গোটা বলিউড নিমন্ত্রিত ছিল। পাশে দাঁড়িয়ে মেয়ের বিয়ের সাক্ষী থেকেছেন শত্রুঘ্ন সিনহা ও তাঁর স্ত্রী পুনম। তার পর রাতভর পার্টি। নাচে-গানে জমজমাট আসর। কিন্তু এত কিছুর মধ্যে সোনাক্ষীর যমজ দাদা লব ও কুশকে একবারও দেখা গেল না। তাহলে কি বোনের নিয়ে এড়িয়ে গেলেন দুই দাদা? সোনাক্ষী জাহির ইকবালকে বিয়ে করেছেন বলেই কি মনোমালিন্য চরমে? অবশেষে এ বিষয়ে মুখ খুললেন শত্রুঘ্নপুত্র লব সিনহা।

Sonakshi-brothers

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে লব বলেন, “দয়া করে একটু সময় দিন। আমি তখনই আপনাদের প্রশ্নের উত্তর দিতে পারব যখন আমি কিছু বলার মতো পরিস্থিতিতে থাকব। প্রশ্ন করার জন্য অনেক ধন্যবাদ।” লভের এই মন্তব্যই নানা প্রশ্নের জন্ম দিচ্ছে। বোনের বিয়ে কি ইচ্ছে করেই এড়িয়ে গেলেন দুই দাদা? তাঁদের এ বিয়েতে একেবারেই মত ছিল না? লব-কুশের বদলে সোনাক্ষীর ভাইয়ের দায়িত্ব পালন করতে দেখা যায় হুমা কুরেশির ভাই সাকিব সালিমকে। কনের সাজে সোনাক্ষীকে তিনিই বিয়ের আসরে নিয়ে যান।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by HT City (@htcity)

[আরও পড়ুন: প্রযোজনায় ৭ বছর, ‘খাদান’ লুক ফাঁস করে আবেগঘন বার্তা দেবের, রুক্মিণী কী লিখলেন?]

রবিবার নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এই ঘনিষ্ঠদের সাক্ষী রেখে কাগুজে বিয়ে সারেন সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল। বর-কনের পরনে ছিল সাদা পোশাক। মেয়ের পাশেই হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা। পরে তিনি বলেন, “সব বাবারাই এই দিনটার জন্য অপেক্ষা করে থাকেন। তাঁর সেই ছোট্ট মেয়েটাকে পছন্দের পাত্রের হাতে তুলে দেবেন বলে। জাহিরের সঙ্গে আমার মেয়েকে সবথেকে বেশি খুশি থাকতে দেখেছি। ওরা সুখে থাকুক, এই প্রার্থনাই করব।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

বিয়ের আগে শোনা গিয়েছিল, জাহিরের সঙ্গে মেয়ের সম্পর্কের এই পরিণতিতে নাকি মোটেই খুশি নন শত্রুঘ্ন। কিন্তু হবু জামাইয়ের সঙ্গে দেখা করে এই জল্পনা নস্যাৎ করে দেন বর্ষীয়ান অভিনেতা। জামাইকে ‘গুড বয়’ সার্টিফিকেট দিয়ে আবার তিনি বলেন, “জাহির খুব ভালো ছেলে। আমার মেয়েকে ভালো রাখবে ও… ৪৪ বছর আগে আমি একজন সফল, সুন্দরী, ভীষণ ট্যালেন্টেড একটি মেয়েকে নিজের পছন্দে বিয়ে করেছিলাম। তিনি পুনম সিনহা। আজ আমার মেয়ে সোনাক্ষীর পালা। ওঁর পছন্দই আমাদের পছন্দ। ওঁর নিজের জীবনসঙ্গী বেছে নেওয়ার এই সিদ্ধান্তকে আমি পূর্ণ সমর্থন করি।” কিন্তু শত্রুঘ্নর এই সিদ্ধান্তে কি তাঁর দুই ছেলের মত আছে? হয়তো না।

[আরও পড়ুন: নিখুঁত শরীরের দুষ্টুমির প্রশ্রয়! বলিউডের এই স্টারকিড করণ জোহরের প্রিয় পাত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ