BREAKING NEWS

২ মাঘ  ১৪২৭  শনিবার ১৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতীর চরিত্রে রিচা! দেখুন ‘ম্যাডাম চিফ মিনিস্টার’-এর ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: January 6, 2021 6:27 pm|    Updated: January 6, 2021 6:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব দুনিয়ায় রাজনীতির ‘তাণ্ডব’ দেখাবেন সইফ আলি খান। আর সিনেমা হলে দলিত রাজনীতির চালচিত্র ফুটিয়ে তুলবেন রিচা চড্ডা (Richa Chadda)। বুধবার প্রকাশ্যে এল রিচার নতুন ছবি ‘ম্যাডাম চিফ মিনিস্টার’-এর (Madam Chief Minister) ট্রেলার। শোনা গিয়েছে, বহুজন সমাজ পার্টির নেত্রী তথা উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতীর (Mayawati) জীবনের অনুপ্রেরণায় তৈরি করা হয়েছে এই সিনেমা।

[আরও পড়ুন: অন্যভাবে ৪৮তম জন্মদিন সেলিব্রেট রুদ্রনীল ঘোষের, দুস্থ শিশুদের সঙ্গে মাতলেন ‘ভিঞ্চি দা’]

‘জলি এলএলবি’ খ্যাত পরিচালক সুভাষ কাপুরের পরিচালনায় তৈরি হয়েছে ‘ম্যাডাম চিফ মিনিস্টার’। ছবিতে রিচার চরিত্রের রাজনৈতিক গুরুর ভূমিকায় অভিনয় করেছেন সৌরভ শুক্লা (Saurabh Shukla)। রিচার স্বামী হিসেবে দেখা যাচ্ছে মানব কউলকে (Manav Kaul)। এছাড়াও নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় ওবেরয় ও শুভ্রজ্যোতি বরাট। ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ছবির নাম-ভূমিকায় রিচার অভিনয়ের কথা প্রকাশ্যে এসেছিল। নিউ নর্মালে লখনউতে ছবির শুটিং হয়েছিল নভেম্বর ও ডিসেম্বর মাসে। একটানা ৪০ দিন ধরে শুটিং করে কাজ সম্পূর্ণ করেছেন অভিনেতারা।

ট্রেলার রিলিজের আগেই ছবি নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছিল। নেটদুনিয়ার একাংশ প্রশ্ন তুলেছিল দলিত রাজনীতির কাহিনি তুলে ধরতে কেন কোনও দলিত অভিনেতাকে বাছা হল না? যাবতীয় ট্রোল উপেক্ষা করেই অবশ্য ট্রেলারটি প্রকাশ্যে এসেছে। বলিউডের বহু তারকাই রিচার অভিনয়ের প্রশংসা করেছেন। প্রত্যেককে রি-টুইট করে ধন্যবাদ জানিয়েছেন রিচা।  বাস্তবের অনুপ্রেরণায় তৈরি এই চরিত্রে অভিনয় করে খুশি অভিনেত্রী। ২২ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ‘ম্যাডাম চিফ মিনিস্টার’। পরিবর্তিত পরিস্থিতিতেও সিনেমা হলে এসে ছবিটি দর্শকরা দেখবেন বলে বিশ্বাস রিচার।

[আরও পড়ুন: ‘জাতিস্মরে’র হিন্দি রিমেকে গালিবের জীবন, সৃজিতের ছবির সুরকার রহমান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement