১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার অমিতাভ, মাধুরীদের সঙ্গে একসারিতে জায়গা সানিরও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 19, 2018 2:24 pm|    Updated: September 17, 2019 4:17 pm

Madame Tussauds Delhi to install Sunny Leone’s wax figure

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন ফিল্মের জগৎকে বহুদিন বিদায় জানিয়েছেন। এখন পাকাপাকিভাবে ভারতের বাসিন্দা। বলিউডের অন্যতম নায়িকা তিনি। কিন্তু এত সাফল্যের মধ্যেও একটা দুঃখ এখনও সানি লিওনের মনে রয়ে গিয়েছে। মানুষ এখনও তাঁকে অতীতের দাঁড়িপাল্লাতেই বিচার করে। এমনকী, আবেদনময়ী হিসেবেই তাঁকে সিনেমায় নেওয়া হয়, একথাও শোনা গিয়েছে। যে সানি নেটদুনিয়ার সার্চ লিস্টে ভারতে সবথেকে উপরে, সেই সানিরই নতুন বছরের অনুষ্ঠান নিয়ে বেধে যায় কাজিয়া। যার জেরে নায়িকাকে আবার নিজের পারফরম্যান্সও বাতিল করতে হয়।

[অনুষ্ঠান চলাকালীন অশ্রাব্য ভাষায় গালাগাল দিলেন গায়ক অরিজিৎ সিং]

তবে এ দুঃখ এবার কিছুটা হলেও মিটতে চলেছে প্রাক্তন পর্নস্টারের। এবার মধুবালা, অমিতাভ বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, মাধুরী দীক্ষিতদের সঙ্গে একসারিতে স্থান পেতে চলেছেন তিনি। দিল্লির মাদাম তুসো মিউজিয়ামের জন্য তৈরি হচ্ছে তাঁর মোমের মূর্তি। যা বসবে এই বলিউড তারকাদের পাশেই।

[রেখা আছেন বলেই নেই অমিতাভ! ডাব্বুর ক্যালেন্ডার উদ্বোধনে ‘সিলসিলা’ ছায়া]

ইতিমধ্যেই লন্ডন থেকে মুম্বইয়ে উড়ে এসেছেন মাদাম তুসোর কারিগররা। চলছে মাপ নেওয়ার কাজ। বিশেষ করে চেহারার। প্রায় ২০০ রকমের পরিমাপ নেওয়া হয়েছে। যাতে অবিকল সানির মতোই মূর্তি তৈরি করা যায়।

sunny-leone-at-madame-tussauds-sitting

এই সম্মানে বেজায় খুশি সানি। মাদাম তুসোয় তাঁরও মূর্তি থাকবে, এটা ভেবেই রোমাঞ্চিত তিনি। সম্মানিতও বটে। এই প্রথমবার এমন কোনও অভিজ্ঞতা হল তাঁর। প্রচুর মাপজোপ হচ্ছে। তবে তাতে সানির মুখের হাসিতে এতটুকু কমতি নেই। ধৈর্য ধরেই পুরো প্রক্রিয়ার সাক্ষী হচ্ছেন নায়িকা। যাতে এ মূর্তি যেন তাঁরই প্রতীক হয়ে ওঠে।

[পর্নস্টার মালকোভাকে নিয়ে কৌতূহলী কলেজ ছাত্রীরা, খুশি রাম গোপাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে