২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

নায়িকা এবার গায়িকাও, জীবনের প্রথম গানই করোনা যোদ্ধাদের উৎসর্গ করলেন মাধুরী দীক্ষিত

Published by: Sandipta Bhanja |    Posted: May 28, 2020 10:20 pm|    Updated: May 28, 2020 10:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাধুরী দীক্ষিতের নাচের পারদর্শীতা তো সকলেরই জানা, কিন্তু তিনি যে গানও গান, সেকথা জানতেন কি? এতদিন বোধহয় সেই ট্যালেন্ট সুপ্ত অবস্থাতেই নিজের মধ্যে গুটিয়ে রেখেছিলেন অভিনেত্রী। তবে বিগত মাস দুয়েক ধরে চলতে থাকা লকডাউন যে সাধারণ মানুষ থেকে তারকা, প্রত্যেককেই নতুন করে নিজেদের চিনতে শিখিয়েছেন, তা বোধহয় তাঁদের সোশ্যাল মিডিয়ায় ছোখ রাখলেই ধরা দেবে। মাধুরীর ক্ষেত্রেও তাঁর অন্যথা হয়নি। এই প্রথম অনুরাগীদের কাছে গায়িকা অবতারে ধরা দিলেন অভিনেত্রী। শুধু তাই নয়, জীবনের প্রথম গান উৎসর্গ করলেন জরুরী পরিষেবার সঙ্গে যুক্ত করোনা যোদ্ধাদের। আর সোশ্যাল মিডিয়ায় সেই গান প্রকাশ্যে আসার পর থেকেই ‘ধক ধক গার্ল’-এর তারকাবন্ধুরা প্রশংসায় পঞ্চমুখ।

লকডাউনের সময় নিজেকে নানা ধরনের কাজে ব্যস্ত রাখার পাশাপাশি জীবনের প্রথম সিঙ্গলসও প্রকাশ করে ফেললেন মাধুরী দীক্ষিত। অবতরণ করলেন গায়িকা হিসেবে। গানের নাম ‘ক্যান্ডেল’ অর্থাৎ মোমবাতি। এই আলোর শিখাই যেন করোনা যোদ্ধাদের মঙ্গল কামনা হিসেবে উৎসর্গ করলেন।

[আরও পড়ুন: বিজ্ঞাপনে শ্রেণিবৈষম্যকে উসকে বিতর্কে বিজেপি সাংসদ হেমা মালিনী, চাইলেন ক্ষমা]

লকডাউনেই নৃত্যপ্রেমীদের মজিয়ে রাখতে অভিনব উপায় বের করেছিলেন ‘ধক ধক গার্ল’। শুরু করেছিলেন অনলাইন নাচের ক্লাস। যে প্রোগ্রামের নাম ছিল ‘ডান্স উইথ মাধুরী’। এই অবসর সময়কেই নাচের তালিম দেওয়ার কাজে লাগিয়েছেন অভিনেত্রী। নিজের এই অন্য রকমের প্রোজেক্টের জন্য দেশের সেরা কোরিওগ্রাফারদের সঙ্গে গাঁটছড়াও বেঁধেছিলেন মাধুরী দীক্ষিত। ১ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত চলে ‘ডান্স উইথ মাধুরী’ নামে তাঁর এই অনলাইন ক্লাস। এবার অভিনেত্রী গায়িকা হিসেবে ধরা দিলেন। আর মাধুরী দীক্ষিতের প্রথম গানেই মুগ্ধ বলিউড। অভিনেত্রী গায়িকাকে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান, করণ জোহর-সহ বলিউডের অনেক তারকারাই।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Get ready to sing along with me as the #Candle lyric video releases tomorrow on YouTube. Stay tuned! Thank you for all the love, it really keeps me going 🤗❤️ #CandleOfHope #CandleByMadhuri

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on

[আরও পড়ুন: আমফান বিধ্বস্ত বাংলার জন্য মন খারাপ বঙ্গতনয়া মিস ইংল্যান্ডের, জোগাড় করছেন ত্রাণ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement