BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রকাশ্য রাস্তায় অজয় দেবগনের স্টান্ট নকল, মোটা অঙ্কের জরিমানা গুনলেন ‘ফিল্মি’ পুলিশ আধিকারিক

Published by: Sandipta Bhanja |    Posted: May 12, 2020 2:30 pm|    Updated: May 12, 2020 2:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সিংঘম’ সিনেমায় অজয় দেবগনের স্টান্ট দেখে বাস্তবে অনেকেই যে মুগ্ধ, তার প্রমাণ আগেও মিলেছে। কিন্তু প্রকাশ্য রাস্তায় এযাবৎকাল অজয় দেবগনের মতো স্টান্ট করার সাহস কেউই দেখাননি। তবে এবার চলতি লকাডাউনের মাঝে বলিউড অভিনেতার স্টান্ট নকল করে বেজায় বিপাকে পড়েছেন মধ্যপ্রদেশের এক পুলিশ আধিকারিক। ভিডিও প্রকাশ্যে আসতেই মোটা অঙ্কের জরিমানা গুনতে হয়েছে সংশ্লিষ্ট পুলিশ অফিসারকে।

সম্প্রতি মধ্যপ্রদেশের দামো জেলার নরসিংহগড় থানার পুলিস আধিকারিক মনোজ যাদব অজয় দেবগণের ‘ফুল অউর কাঁটে’ সিনেমার মতো করে স্টান্ট দেখাতে গিয়েছিলেন। ছবিতে বলিউড অভিনেতা যেভাবে দুই চলন্ত বাইকের উপর পা রেখে স্টান্ট দেখিয়েছিলেন, সেটাই নকল করেছেন মনোজ। ভিডিওতে দেখা গিয়েছে মনোজ খাকি উর্দিতে দুটি গাড়ির উপর পা রেখে একেবারে সিংহম স্টাইলে এগিয়ে আসছেন। বাস্তবে প্রকাশ্য রাস্তায় পুলিশ অফিসারের এমন সিংঘম-রূপ দেখে হতবাক হয়ে গিয়েছেন উপস্থিত অনেকেই। এমন মুহূর্ত ক্যামেরাবন্দি করে নেটদুনিয়ায় শেয়ার করতেও তাই দেরি করেননি তাঁরা। প্রায় বিদ্যুই গতিতে ভাইরাল হয়ে যায় মনোজ যাদবের ভিডিও। আর একজন পুলিশ আধিকারিকের এমন কাণ্ড প্রকাশ্যে আসতেই জোর শোরগোল বাঁধে। নড়েচড়ে বসে প্রশাসন। ঘটনায় পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে মনোজ যাদবের উপর।

ভিডিও দেখে মধ্যপ্রদেশের উচ্চপদস্থ পুলিশ আধিকারিকরাও অবাক। তড়িঘড়ি সাগর রেঞ্জের ইন্সপেক্টর জেনারেল অনিল শর্মা দামো থানার পুলিশ সুপারিন্টেন্ড হেমন্ত চৌহানকে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দিয়েছেন। পুলিশের ওই ঝুঁকিপূর্ণ স্টান্ট সাধারণ মানুষের কাছে ভুল বার্তা পৌঁছে দেবে বলে মত প্রসাশনের। শুধু তাই নয়, সমাজের যুব সম্প্রদায়ের মনেও এর বিস্তর প্রভাব পড়তে পারে বলে মনে করছে প্রশাসন। এরপরই নরসিংহগড়ের ওই পুলিশ আধিকারিকের উপর জরিমানা হয়। পাশাপাশি ভবিষ্যতে যাতে এই ধরনের স্টান্ট দেখানোর চেষ্টা কেউ না করেন, সে বিষয়েও প্রশাসনের তরফে সচেতন করা হচ্ছে বলে খবর।   

[আরও পড়ুন: লকডাউন অমান্য করে বসিরহাটে শুটিং, গ্রেপ্তার পরিচালক-সহ ২৫]

প্রসঙ্গত, ‘ফুল অউর কাঁটে’, ‘গোলমাল রিটার্নস’ থেকে একাধিক ছবিতে অজয় দেবগণ এই একই স্টান্ট করতে দেখা গিয়েছে। বাস্তব জীবনে ওই পুলিশ আধিকারিক অজয়ের ভক্ত কিনা জানা যায়নি, তবে ভাইরাল ওই ভিডিও দেখে নেটিজেনদের একাংশের কাছে বাস্তবের ‘সিংঘম’-এর তকমা কুড়লেও বিপাকে পড়েছেন তিনি। একজন পুলিশ হয়ে যেখানে জনগণকে সচেতন করা তাঁর কাজ, সেখানে কীভাবে এমন কাজ করতে পারেন তিনি? প্রশ্ন তুলেছেন নেটিজেনদের অনেকেই।

[আরও পড়ুন: ‘হেঁটে বাড়ি ফেরার দৃশ্য খুবই কষ্টকর’, পরিযায়ী শ্রমিকদের জন্য বাসের বন্দোবস্ত করলেন সোনু সুদ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement