BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

আচমকা আবিরের ফোন, প্রিয় অভিনেতার শুভেচ্ছা পেয়ে খুশিতে ডগমগ মাধ্যমিকে তৃতীয় দেবস্মিতা

Published by: Sandipta Bhanja |    Posted: July 15, 2020 7:20 pm|    Updated: July 15, 2020 7:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাফল্যের সিঁড়ি বেয়ে ওঠার পাশাপাশি যদি জীবনের আরও কিছু ইচ্ছেপূরণের গল্প সত্যি হয়, তাহলে সেই অনুভূতি সম্ভবত সপ্তম স্বর্গের থেকে কিছু কম নয়! পূর্ব মেদিনীপুরের ভবানীচক হাইস্কুলের ছাত্রী দেবস্মিতা মহাপাত্রের ক্ষেত্রেও বোধহয় আজ ঠিক এই কথাটাই খাটে। প্রথমত, অপ্রত্যাশিত পরীক্ষার ফলে বাঁধভাঙা উচ্ছ্বাস। মাধ্যমিকে গোটা রাজ্যে তৃতীয় এবং মেয়েদের মধ্যে ‘প্রথম’ স্থানাধিকারী সে। উপরন্তু এই একই দিনে প্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee) কাছ থেকে শুভেচ্ছাবার্তার ফোন, স্বাভাবিকবশতই আহ্লাদে আটখানা দেবস্মিতা।

পূর্ব মেদিনীপুরের ভবানীচক হাইস্কুলের এই মেধাবী ছাত্রীর মোট প্রাপ্ত নম্বর ৬৯০। দেবস্মিতা নিজেই জানিয়েছে যে, মাধ্যমিকে এই ফলাফল তার কাছে অপ্রত্যাশিত। পড়শোনার জন্য যেভাবে খেটেছে, তাতে করে ভাল ফল করবে সেটা পূর্ব নির্ধারিতই ছিল, কিন্তু লক্ষ লক্ষ পরীক্ষার্থীরদের দৌঁড়ে পিছনে ফেলে তৃতীয় স্থান অধিকারী করবে, এটা বোধহয় স্বপ্নেও কল্পনা করতে পারেনি সে, তাই রেজাল্ট বেরনো মাত্রই আবেগে ভেসেছে পূর্ব মেদিনীপুরের এই ছাত্রী। টেলিভিশন চ্যানেলে যখন নিজের অভিজ্ঞতা শেয়ার করছিল, তখন নিজের প্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের কথাও জানিয়েছিল সে।

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর তদন্তভার নিচ্ছে CBI! চিঠি গেল অমিত শাহর দপ্তর থেকে]

আর সেই চ্যানেল থেকে দেবস্মিতার কথা শুনেই আবির যোগাযোগ করেন তার সঙ্গে। শুভেচ্ছাবার্তা জানানোর পাশাপাশি টলিউড অভিনেতা বলেন, “তোমার এই সাফল্যে তোমার পরিবার এবং আত্মীয়রা ঠিক যতটা খুশি হয়েছেন, আমিও ততটাই খুশি হয়েছি। আরও বড় হও। জীবনে আরও সাফল্য আসুক তোমার কাছে। যেভাবে এগিয়ে চলেছ সেইভাবেই এগিয়ে যাও।” উল্লেখ্য, দেবস্মিতা থ্রিলার সিনেমা দেখতে পছন্দ করে। অভিনেতা সেই প্রসঙ্গ উত্থাপন করতেও ভুললেন না! মেধাবী ছাত্রীর উদ্দেশে তাঁর মন্তব্য, তুমি প্রমাণ করে দিয়েছ যে সিনেমা দেখলেও পরীক্ষায় ভাল রেজাল্ট করা যায়।”

মাধ্যমিকে এরকম ভাল মানের ফলাফল, উপরন্তু বাড়তি পাওনা প্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায়ের শুভেচ্ছা। সব মিলিয়ে একেবারে আপ্লুত মাধ্যমিকে রাজ্যের তৃতীয় স্থানাধিকারী তথা মেয়েদের মধ্যে প্রথম স্থানাধিকারী দেবস্মিতা মহাপাত্র।

[আরও পড়ুন: করোনাতঙ্ক কাটিয়ে শুটিং ফ্লোরে সৌমিত্র, স্বাস্থ্যবিধি মেনে কাজ শুরু অভিনেতার বায়োপিক ‘অভিযান’-এর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement