BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Aryan Khan: ‘বিজেপি নেতার সাহায্যে আরিয়ানকে অপহরণ করেন সমীর ওয়াংখেড়ে’, বিস্ফোরক মহারাষ্ট্রের মন্ত্রী

Published by: Sayani Sen |    Posted: November 7, 2021 12:55 pm|    Updated: November 7, 2021 2:11 pm

Maharashtra minister Nawab Malik claimed that BJP leader Mohit Kamboj of Aryan Khan case । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (Nawab Malik) এবং এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের দ্বন্দ্ব আরও চরমে পৌঁছল। মহারাষ্ট্রের মন্ত্রীর বিরুদ্ধে মানহানি মামলা দায়েরের ঠিক পরেই আরও বিস্ফোরক নবাব মালিক। তাঁর অভিযোগ, আরিয়ানকে ফাঁদ পেতে ক্রুজে তোলা হয়। তারপর চাওয়া হয় টাকা। যা কার্যত অপহরণ করে মুক্তিপণ দাবির শামিল। এই ঘটনার মাস্টারমাইন্ড এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে ঘনিষ্ঠ এক বিজেপি নেতা। 

গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী কর্ডেলিয়া ক্রুজে রেভ পার্টির আয়োজন করা হয়। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে-সহ বহু আধিকারিক ওই ক্রুজে চড়ে বসেন। মাঝসমুদ্র থেকে হাতেনাতে পাকড়াও করা হয় শাহরুখপুত্র আরিয়ান খান-সহ (Aryan Khan) বেশ কয়েকজনকে। মাদক কাণ্ডে তারকাপুত্রের গ্রেপ্তারির ঘটনায় লাগে রাজনীতির রং। সমীর ওয়াংখেড়ে ইচ্ছাকৃতভাবে আরিয়ানকে ফাঁসিয়েছেন বলে আগেই দাবি করেছিলেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক।

[আরও পড়ুন: Sooryavanshi: পাঞ্জাবের একাধিক সিনেমা হলে ‘সূর্যবংশী’ প্রদর্শনী বন্ধ করলেন কৃষকরা, কারণ কী?]

রবিবার সকালে সাংবাদিক বৈঠকে কার্যত বিস্ফোরক দাবি করলেন নবাব মালিক। মন্ত্রী জানান, আরিয়ানের কাছে রেভ পার্টিতে যোগ দেওয়ার জন্য টিকিট ছিল না। প্রতীক গাবা এবং আমির ফার্নিচারওয়ালারা তাঁকে পার্টিতে পাঠান। বিজেপি নেতা মোহিত কম্বোজই (Mohit Kamboj) প্রমোদতরীর মাদক কাণ্ডের মাস্টারমাইন্ড। মোহিত এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে ঘনিষ্ঠ বলেও দাবি তাঁর। গত ৭ অক্টোবর সমীর এবং মোহিত দু’জনে ওশিওয়াড়া কবরস্থানের কাছে একান্তে দেখা করেন বলেও দাবি মন্ত্রীর। তবে সিসিটিভি না থাকায় প্রামাণ্য কোনও নথি তাঁর কাছে নেই তা স্বীকার করে নেন নবাব মালিক। 

এদিকে, সমীর ওয়াংখেড়ের বাবা ধ্যানদেব মহারাষ্ট্রের মন্ত্রীর বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করেন। এনসিবি কর্তার বাবার দাবি, ছেলের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলে ওয়াংখেড়ে পরিবারের ভাবমূর্তি নষ্ট করে দিয়েছেন নবাব মালিক। বম্বে হাই কোর্টে মহারাষ্ট্রের মন্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করে ১ কোটি ২৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দাবি করেছেন এনসিবি কর্তার বাবা। এছাড়া তাঁর দাবি, নবাব মালিক যাতে ওয়াংখেড়ের বিরুদ্ধে আর যাতে একটি কথাও বলতে না পারেন, সে বিষয়ে আদালত নির্দেশ দিক। আগামী সোমবার মামলার শুনানি। সেদিকেই নজর সকলের।

[আরও পড়ুন: Meenakshi Sundareshwar Review: দূরে থেকেও কীভাবে ভালবাসা যায়, শিখিয়ে দিল ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে