BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

সুশান্তের মৃতদেহের ভাইরাল ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই শাস্তি!

Published by: Sandipta Bhanja |    Posted: June 15, 2020 9:36 am|    Updated: June 15, 2020 1:06 pm

Maharashtra Police warns of legal action for circulating Sushant's body pic

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের দেহ নামিয়ে রাখা হয়েছে বিছানায়। উপর থেকে ঝুলছে একটি সবুজ কাপড়। গলায় মোটা ফাঁসের দাগ। রবিবার অভিনেতার আত্মহত্যার খবর প্রকাশ্যে আসার ঘণ্টা খানেকের মধ্যেই এরকমই এক মর্মান্তিক ছবি সোশ্যাল মিডিয়াজুড়ে দেদার ঘুরে চলেছে। প্রিয় অভিনেতার এমন দৃশ্য দেখতে হবে, কল্পনাও করতে পারেননি কেউ! অনেকেই মৃত্যুশয্যায় সুশান্তের এই ছবি শেয়ার না করার আবেদন জানিয়েছেন নেটদুনিয়ায়। এবার মহারাষ্ট্র সাইবার সেলের তরফ থেকে কড়াভাবে জানিয়ে দেওয়া হল যে, আত্মহত্যার পর অভিনেতার মরদেহের সেই ভাইরাল ছবি শেয়ার করলেই বড়সড় খেসারত দিতে হতে পারে আপনাকে।

“উফফ! কী মর্মান্তিক।”, “বিষণ্ণতামাখা একটা ছবি।”, “ডিলিট করুন প্লিজ! হাত জোড় করে অনুরোধ করছি সুশান্তের মৃতদেহের ছবি শেয়ার করবেন না।” “অনেকে দেখেই ভেঙে পড়ছেন।”… রবিবার বেলা গড়িয়ে বিকেল হতেই একের পর এক এধরণের পোস্ট ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে সাবধান! আত্মহত্যার পর সুশান্ত যে অবস্থায় ছিলেন, সেই মরদেহের ছবি এবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেই মহারাষ্ট্র সাইবার সেলের তরফ থেকে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

[আরও পড়ুন: ‘নভেম্বরেই বিয়ের কথা ছিল সুশান্তের!’, বিস্ফোরক মন্তব্য অভিনেতার তুতো ভাইয়ের]

রবিবার রাত বাড়তেই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছিল সেই মর্মান্তিক ছবি। অনেকে তা ডিলিট করার আরজি জানিয়েও কোনও লাভ হয়নি! এবার পরিস্থিতি সামাল দিতে ময়দানে নামল মহারাষ্ট্র সাইবার সেল। এই বিভাগের পক্ষ থেকে টুইটারে জানানো হয়েছে যে, “সুশান্ত সিং রাজপুতের ভাইরাল ছবি একের পর এক শেয়ার করা ট্রেন্ডিং হয়ে দাঁড়িয়েছে দেখা যাচ্ছে। এটা ভীষণই নিম্নরুচির পরিচয়! তাই আমরা অনুরোধ জানাচ্ছি, যাঁরা এই ছবি শেয়ার করছেন, তাঁরা দয়া করে বন্ধ করুন। আর যারা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই ছবি, তাঁদেরও অনুরোধ জানাব, পোস্টটি ডিলিট করার জন্য। নতুবা কড়া আইনি পদক্ষেপ নেওয়া হবে।”

প্রসঙ্গত, আজই সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট জানানো হবে। শেষকৃত্যও সম্পন্ন হবে সোমবারই।

[আরও পড়ুন: ‘নভেম্বরেই বিয়ের কথা ছিল সুশান্তের!’, বিস্ফোরক মন্তব্য অভিনেতার তুতো ভাইয়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে