২১ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘নভেম্বরেই বিয়ের কথা ছিল সুশান্তের!’, বিস্ফোরক মন্তব্য অভিনেতার তুতো ভাইয়ের

Published by: Sandipta Bhanja |    Posted: June 14, 2020 10:37 pm|    Updated: June 15, 2020 3:29 am

Sushant Singh Rajput was about to get married in November

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “নভেম্বরেই বিয়ের কথা ছিল সুশান্ত সিং রাজপুতের। খানিক হলেও তোড়জোড় তো চলছিলই। বাড়ির লোকেরাও প্রস্তুতি নিচ্ছিলেন সেই বুঝে।”, বিস্ফোরক তথ্য দিলেন অভিনেতার তুতো ভাই।

রবিবার বেলায় সুশান্তের আত্মহত্যার খবর পেতেই গুরগাঁও থেকে তড়িঘড়ি মুম্বইতে চলে আসেন অভিনেতার বোন এবং আরও দুই তুতো ভাই। তাঁদেরই একজন এদিন সংবাদ মাধ্যমের কাছে বলেন চলতি বছরেরই নভেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল সুশান্ত সিং রাজপুতের। পাত্রী কে? সেকথা অবশ্য খোলসা করতে চাননি তাঁদের কেউই!

কিন্তু প্রশ্ন যে, সম্প্রতি সুশান্তের সঙ্গে বঙ্গতনয়া বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও সুশান্ত কিংবা রিয়ার কেউই তাঁদের সম্পর্কের কথা অফিশিয়ালি ঘোষণা করেননি কখনও। তাহলে কি তাঁরই ইঙ্গিত দিতে চেয়েছেন অভিনেতার তুতে ভাই? কিন্তু অবাক করার মতো ব্যাপার, সুশান্তের মৃত্যুর পরও সোশ্যাল মাধ্যমে স্বাভাবিকভাবেই সক্রিয় থেকেও কোনওরকম মন্তব্য করেননি রিয়া। উপরন্তু সোশ্যাল মিডিয়াতে শোকবার্তাও জ্ঞাপন করেননি।

তাহলে কার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছিলেন অভিনেতা? সেই উত্তর কিন্তু অধরাই। তাহলে কি ফিল্ম ইন্ডাস্ট্রির বাইরের কেউ? কাজের কোনও অভাব ছিল না সুশান্তের! অর্থনৈতিক সংকটেও যে ভুগছিলেন এমনটা নয়, জানিয়েছেন তাঁর বোন খোদ। তবে কি ব্যাক্তিগত জীবনে সমস্যার জেরেই এমন চরম সিদ্ধান্ত নিলেন? উঠছে প্রশ্ন।

একের পর এক সম্পর্ক ভেঙেছে সুশান্তের জীবনে। কেরিয়ারের গোড়া থেকেই হাসিমুখে মন জয় করে নেওয়া ছেলেটির প্রেমে পড়েছিলেন অনেক নায়িকাই। একাধিক নারীর সংস্পর্শে এসেছিলেন সেই সূত্রেই। কিন্তু ভাগ্যের ফেরে টেকেনি একটাও সম্পর্ক! অঙ্কিতা লোখাণ্ডে, কৃতি শ্যানন, রিয়া চক্রবর্তীর মতো একাধিক নায়িকার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল বলিউডে। ‘কেদারনাথ’-এর সময় সারা আলি খানের সঙ্গে ঘন ঘন এদিক-এদিক করতে দেখে অনেকে ভ্রু কুঁচকেছিলেন।

[আরও পড়ুন: আজ হচ্ছে না ময়নাতদন্ত, সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য হবে সোমবার]

২০০৮ সালে স্টার প্লাসে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের সময় থেকেই অঙ্কিতা লোখাণ্ডের সঙ্গে সম্পর্ক তৈরি হয় তাঁর। দীর্ঘ ৮ বছর সেই সম্পর্ক চলার পর, সুশান্ত (Sushant Singh Rajput) যখন বলিউডে পা রাখেন, তা ভেঙে যায়। এরপর ঘনিষ্ঠতা তৈরি হয় কৃতি শ্যাননের সঙ্গে। সেই সম্পর্কও ভেঙে যায় ২০১৮ নাগাদ। তারপর বঙ্গললনা রিয়া চক্রবর্তীর সঙ্গেও সুশান্তের লিভ-ইন করার খবর মিলেছিল। এযাবৎকাল তাঁদের বিচ্ছেদের খবর কিন্তু শোনা যায়নি! তাহলে কেন এই হতাশা? আর নভেম্বরে যদি বিয়ে করার তোড়জোড়ই চলছিল, তাহলে হঠাৎ কেন সব শেষ করে দিয়ে চলে গেলেন অভিনেতা? এমন অনেক রহস্য নিয়ে চলে গেলেন পর্দার ক্রিজের ধোনি সুশান্ত সিং রাজপুত।

অন্যদিকে, বলিউডের জনপ্রিয় পরিচালক-প্রযোজক মুকেশ ভাট একটি জনপ্রিয় সর্বভারতীয় চ্যানেলে বক্তব্য রাখার সময় দাবি করেছেন, “সুশান্তের সঙ্গে যে এমন কিছু ঘটতে চলেছে তা তিনি আগেভাগেই বুঝতে পেরেছিলেন।” তিনি জানিয়েছেন, তাঁর সঙ্গে সুশান্তের এমন কিছু কথোপকথন হয়েছিল যা থেকে তিনি এমন কিছু একটা হতে পারে বলে আঁচ করেছিলেন।

[আরও পড়ুন: গাড়ি থেকে উদ্ধার শতাধিক মদের বোতল, পুলিশি বিপাকে ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী রাম্যা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে