১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

আজ হচ্ছে না ময়নাতদন্ত, সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য হবে সোমবার

Published by: Sandipta Bhanja |    Posted: June 14, 2020 7:59 pm|    Updated: June 15, 2020 3:28 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত? এই প্রশ্নটি এখন সবথেকে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। কোন পরিস্থিতিতে পরে এমন চরম সিদ্ধান্ত নিলেন? পুলিশি সূত্রে খবর, অভিনেতার ঘর থেকে এখনও কোনওরকম সুইসাইড নোট পাওয়া যায়নি। উদ্ধার হয়নি কোনও সন্দেহজনক বস্তুও। অতঃপর ময়নাতদন্তের রিপোর্টই এখন ভরসা। একমাত্র পোস্টমর্টেম পিপোর্ট এলেই বোঝা যাবে কখন সুশান্ত আত্মহত্যা করেছেন। রবিবার সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করার পরই তৎপরতার সঙ্গে ড. আরএন কুপার মিউনিসিপ্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। তবে আজই হচ্ছে না ময়নাতদন্ত।

সোমবার ময়নাতদন্তের পর মুম্বইতেই করা হতে পারে শেষকৃত্য। তবে অভিনেতার পরিবার মরদেহ পাটনায় নিয়ে যেতে চাইলে সেই ব্যবস্থা করা হবে বলেও জানানো হয়েছে মুম্বই প্রশাসনের পক্ষ থেকে। কাল পাটনা থেকে মুম্বই যাচ্ছেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং। ইতিমধ্যেই সুশান্তের বোন পৌঁছে গিয়েছেন মুম্বইয়ের আরএন কুপার মিউনিসিপ্যাল হাসপাতালে, যেখানে সুশান্তের (Sushant Singh Rajput) দেহ রয়েছে।

[আরও পড়ুন: ‘আত্মহত্যা সমাধানের পথ নয়!’ ‘ছিঁছোড়ে’তে অবসাদ কাটানোর মন্ত্র দিয়ে সুশান্ত নিজেই হার মানলেন?]

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর এখনও বিশ্বাস করতে পারছেন না কেউই। কয়েক দিন ধরেই বন্ধুবান্ধবদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছিলেন অভিনেতা। তাই রবিবার সকালে তাঁরা সুশান্তের ফ্ল্যাটে যান। বারবার দরজা ধাক্কা দিতেও খোলেননি। বাড়ির পরিচারিকার সন্দেহ হয়। তড়িঘড়ি পুলিশে খবর দেন পরিচারিকা। এরপরই দরজা ভেঙে সুশান্তের মৃতদেহ উদ্ধার করে মুম্বই পুলিশ। খবর প্রকাশ্যে আসতেই সুশান্তের পাটনার বাড়ির সামনে ভিড় জমে যায়। একই অবস্থা হয় বান্দ্রার আবাসনের সামনেও। একের পর বলিউড তারকারা শোকপ্রকাশ করছেন। শাহরুখ (Shah Rukh Khan) বললেন, “ভাই, তোমাকে খুব মিস করব।” মন থেকে কেউই মেনে নিতে পারছেন না যে, তাঁদের প্রিয় হাসিখুশি, প্রাণখোলা ছেলেটা যে আর নেই!

[আরও পড়ুন: ‘কেন এমনটা করলে?’, সুশান্তের মৃত্যুতে শোকবিহ্বল বিনোদন ও ক্রীড়ামহল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement