BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

গাড়ি থেকে উদ্ধার শতাধিক মদের বোতল, পুলিশি বিপাকে ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী রাম্যা

Published by: Sandipta Bhanja |    Posted: June 14, 2020 6:47 pm|    Updated: June 14, 2020 6:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশি বিপাকে ‘রাজমাতা’ রাম্যা কৃষ্ণণ! ‘বাহুবলী’ ছবিতে ‘রাজমাতা শিবগামী’র চরিত্র তাঁকে এতটাই খ্যাতি এনে দিয়েছিল যে আন্তর্জাতিক মহল থেকেও প্রশংসা কুড়িয়েছিলেন রাম্যা। তবে এবার খানিক ভিন্ন কারণেই শিরোনামে তিনি। শতাধিক মদের বোতল উদ্ধার হয়েছে ‘বাহুবলী’ খ্যাত এই অভিনেত্রীর গাড়ি থেকে। যার জেরে পুলিশি বিপাকে পড়তে হয়েছে রাম্যা কৃষ্ণণকে। চেন্নাইয়ে এখনও অবধি মদ বিক্রিতে নিষেধাজ্ঞা জারি থাকা সত্ত্বেও কোথা থেকে এত মদ পেলেন অভিনেত্রী? উঠছে প্রশ্ন।

গত ১২ জুনের ঘটনা। মামল্লপুরম থেকে চেন্নাই আসার পথে চেঙ্কালপেট চেকপোস্টে নাকা চেকিংয়ের জন্য রাম্যার গাড়ি আটকায় পুলিশ। এরপরই গাড়ি থেকে উদ্ধার হয় ৯৬ বোতল বিয়ার এবং ৮ বোতল ওয়াইন। গাড়িতে সেই সময় উপস্থিত ছিলেন রাম্যা নিজে এবং তাঁর বোন বিনয়া কৃষ্ণণ। তৎক্ষণাৎ পুলিশি হেফাজতে নেওয়া হয় তাঁদের। গাড়ির চালক সেলভাকুমারকে গ্রেপ্তার করা হলেও জেরা করার পর ব্যক্তিগত জামিনে মুক্তি পান অভিনেত্রী এবং তাঁর বোন।

[আরও পড়ুন: অবসাদকে জয় করা শিখিয়েছিলেন ‘ছিঁছোড়ে’ ছবিতে, সেই সুশান্তই কি না জীবনযুদ্ধে হেরে গেলেন?]

প্রসঙ্গত, দীর্ঘ ৪৩ দিনের লকডাউনের পরে তামিলনাড়ু স্টেট মার্কেটিং কর্পোরেশন (TASMAC)-এর আউটলেটগুলিতে মদের বিক্রি ফের চালু হয়েছে। তবে চেন্নাইতে এখনও শুরু হয়নি মদের বিক্রি। আর তাই, চেন্নাইয়ের বাইরে থেকে মদ কিনে নিয়ে আসছে লোকজন। সেই কারণেই চেকপোস্টগুলিতে পুলিশি নিরাপত্তা বাড়ানো হয়েছে। ঠিক এই সময়েই এমন একটা ঘটনা স্বাভাবিকভাবেই শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: ‘কেন এমনটা করলে?’, সুশান্তের মৃত্যুতে শোকবিহ্বল বিনোদন ও ক্রীড়ামহল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement