×

৪ ফাল্গুন  ১৪২৫  রবিবার ১৭ ফেব্রুয়ারি ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড ছবিতে তাঁকে ভিলেনের ভূমিকাতেই দেখা যেত। কিন্তু মানুষ হিসেবে বেশ ভালই ছিলেন অভিনেতা মহেশ আনন্দ। শনিবার হঠাৎই তাঁর মৃতদেহ আবিষ্কার হল তাঁর নিজের বাড়িতে। অভিনেতার মৃত্যুর ঘটনাটি স্বাভাবিক নয় বলে মনে করছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। 

শনিবার পশ্চিম আন্ধেরির ইয়ারি রোডে তাঁর নিজের বাড়িতে বলিউড অভিনেতা মহেশ আনন্দের দেহ পাওয়া যায়। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, আত্মহত্যা করছেন তিনি। কিন্তু তাই যদি হয়, তবে কেন তিনি আত্মহত্যা করলেন, তা এখনও জানা যায়নি। পাওয়া যায়নি কোনও সুইসাইড নোটও। তাই সন্দেহ আরও জোরাল হচ্ছে। অভিনেতার দেহ পার্শ্ববর্তী কুপার হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, অভিনেতার দেহ যখন আনা হয় তখন তা স্বাভাবিক ছিল না। পচে গিয়েছিল। তাই ময়নাতদন্তের জন্য অনেক কাঠখড় পোড়াতে হবে বলে জানিয়েছেন তাঁরা। তারপরই মৃত্যুর কারণ প্রকাশ্যে আসবে।

বার্লিন চলচ্চিত্র উৎসবে নজর কাড়ছে ভারতীয় সিনেমা  ]

পুলিশ সূত্রে খবর, তাঁর অ্যালকোহলজনিত সমস্যা ছিল। প্রচুর পরিমাণে মদ্যপান করতেন তিনি। আন্ধেরির বাড়িতে একাই থাকতেন অভিনেতা। তাঁর স্ত্রী মস্কোয় থাকেন।

mahesh-anand

গোবিন্দার সাম্প্রতিকতম ছবি ‘রঙ্গিলা রাজা’-তে দেখা গিয়েছে মহেশ আনন্দকে। ছবিতে নেগেটিভ চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়া ‘শাহেনশাহ’, ‘কুলি নম্বর ওয়ান’, ‘স্বর্গ’, ‘কুরুক্ষেত্র’ ও ‘বিজেতা’-র মতো সুপারহিট ফিল্মে অভিনয় করেছেন তিনি। স্ক্রিন শেয়ার করেছেন অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র, গোবিন্দা ও সঞ্জয় দত্তের মতো অভিনেতাদের সঙ্গে। তাঁর মৃত্যুতে বলিউডের অনেক তারকাই শোকাহত। অভিনেতা রণবীর শোরে টুইটারে শোকবার্তা জানিয়েছেন। লিখেছেন বলিউডের চাপানউতোরের শিকার হয়েছিলেন তিনি। তাঁর এই টুইট ঘিরে সন্দেহ ক্রমশ বাড়ছে। উঠছে প্রশ্ন।

কেমন ছিল সরস্বতী পুজোর অভিজ্ঞতা, স্মৃতির ঝাঁপি উপুড় করলেন সেলেবরা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং