০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মহেশ-রিয়ার ফাঁস হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে কী বললেন পূজা ভাট ও সোনি রাজদান?

Published by: Suparna Majumder |    Posted: August 23, 2020 5:02 pm|    Updated: August 23, 2020 5:02 pm

Mahesh Bhatt Rhea Chakraborty Soni Razdan Pooja Bhatt Sushant

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মহেশ ভাট (Mahesh Bhatt) ও রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছেই। কিছুদিন আগেই আবার মহেশ ও রিয়ার হোয়াটসঅ্যাপ (WhatsApp) চ্যাটের খবর প্রকাশ্যে আসে। চ্যাটের স্ক্রিনশট নিয়ে শুরু হয় নতুন জল্পনা। সেই প্রসঙ্গে এবার সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন পূজা ভাট (Pooja Bhatt) ও সোনি রাজদান (Soni Razdan)।

[আরও পড়ুন:‘থার্ড ডিগ্রি’ দিয়ে সিদ্ধার্থ পিঠানিকে জিজ্ঞাসাবাদ করা হোক, দাবি সুশান্তের দাদা নীরাজের]

শোনা গিয়েছে, মহেশের ইন্ধনেই নাকি সুশান্তকে ছেড়েছিলেন রিয়া। যদিও এর আগে মুম্বই পুলিশের কাছে দেওয়া বয়ানে এই অভিযোগ অস্বীকার করেছিলেন পরিচালক মহেশ ভাট। তবে কিছুদিন আগে মহেশ ও রিয়ার যে হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে আসে। মহেশ ভাট পরিচালিত ‘জলেবি’ ছবিতে রিয়ার চরিত্রের নাম ছিল আয়েশা। সেই নাম ধরে রিয়া মহেশকে লিখেছিলেন, “আয়েশা ভারী হৃদয় ও মুক্তির কথা ভেবেই বেরিয়ে এসেছে স্যর! আমাদের শেষ কথা হয়েছিল, ঘুম থেকে ওঠার সময়, আপনিই আমার স্বর্গদূত। ছিলেন আর থাকবেন।” যার উত্তরে মহেশ রিয়াকে লিখেছিলেন, “পিছনের দিকে তাকিও না, যা ঘটার সেটাই ঘটেছে। তোমার বাবার প্রতি ভালবাসা রইল। উনি এখন খুশি হবেন।” মহেশের আরও কিছু মেসেজের স্ক্রিনশট প্রকাশ্যে এসেছিল।

[আরও পড়ুন: অমলিন ‘প্রিয় বন্ধু’র আবেগ, নস্ট্যালজিয়া উসকে জনপ্রিয় শ্রুতিনাটক ফেরাচ্ছেন অঞ্জন দত্ত]

এমনই কিছু স্ক্রিনশট নিজের টুইট অ্যাকাউন্টে শেয়ার করে পূজা ভাট জানান, তাঁকে এবং ফোনের কল লিস্টে থাকা অসংখ্য মানুষকে এই ধরনের মেসেজ শেয়ার করেন মহেশ ভাট। তাই খবর করার আগে সত্যিটা জেনে নিলে ভাল হয় বলে কটাক্ষ করেন পূজা। পূজাকে সমর্থন করে স্ক্রিনশট শেয়ার করেন সোনি রাজদানও। রং চড়ানো খবর ছড়ানোর জন্য একাধিক সংবাদমাধ্যমের সমালোচনা করেন তিনি।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে