২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ‘দাবাং ৩’তে কোন অভিনেত্রীকে দেখা যাবে সলমন খানের বিপরীতে? একবাক্যে উত্তর আসবে, সোনাক্ষী সিনহা। তবে সলমনের ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির নায়িকা কে হবে এই সন্দেহের তালিকায় কিন্তু সম্প্রতি আরেকটি নামও সংযোজিত হয়েছে। তিনি অবশ্য বলিউডে পা রাখেননি এখনও। অভিনেতা মহেশ মঞ্জরেকরের মেয়ে। নাম সাই মঞ্জরেকর।

[আরও পড়ুন: দেশকে কেন কলুষিত করছেন? মোদিকে কটাক্ষ করে গ্রেপ্তার ‘বিগ বস’ খ্যাত আজাজ খান ]

প্রথমটায় শোনা গিয়েছিল মহেশের বড় মেয়ে আশ্বামী মঞ্জরেকরে ‘দাবাং ৩’তে সলমনের নায়িকা হচ্ছেন। তবে সেই জল্পনা উড়িয়ে দিলেন গর্বিত বাবা মহেশ নিজেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, আজ্ঞে, প্রভু দেবার পরিচালনাতেই বলিউডে পা রাখতে চলেছেন তাঁর মেয়ে। মহেশ বলেন, “সলমনের বিপরীতে নায়িকা হিসেবে হাতেখড়ি হচ্ছে মেয়ে সাইয়ের, বাবা হিসেবে এর থেকে আর গর্বের আর কী হতে পারে? আপনার সন্তানের দেখা স্বপ্ন যখন সফল হয়, তখন এক অন্য ভাল লাগা ঘিরে ধরে। ডেবিউ করার জন্য খুব ভাল ছবি পেয়েছে সাই। মেয়ের জন্য খুব খুশি আমি।”

[আরও পড়ুন: ২৫ বছর পরেও কি মন ছোঁবে সিম্বার গর্জন? ‘দ্য লায়ন কিং’ মুক্তির আগে তুঙ্গে উন্মাদনা]

‘দাবাং’-এর তৃতীয় ফ্র্যাঞ্চাইজিতে হারিয়ার চরিত্রে ফের দেখা যাবে মহেশ মঞ্জরেকরকে। মহেশের বড় মেয়ে আশ্বামীর নাকি কোনও রকম পরিকল্পনা নেই অভিনয় জগতে পা রাখার। তবে বোন সাই অভিনয়কেই তাঁর পেশা করতে চান। সূত্রের খবর, ইতিমধ্যেই ‘দাবাং ৩’র জন্য বেশ কিছু দৃশ্য শুট হয়ে গিয়েছে সলমন ও সাইকে নিয়ে। প্রসঙ্গত, মহেশও এই ছবি দিয়েই মেয়ের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করছেন। যার জন্য বাবা হিসেবে যারপরনাই উচ্ছ্বসিত অভিনেতা।

তাহলে কি সলমনের বিপরীতেই ডেবিউ করতে চলেছেন সাই? এই উত্তরটা কিন্তু স্পষ্ট করে দেননি মহেশ। প্রসঙ্গত, এর আগে আরবাজ খান এবং অভিনব কাশ্যপ পরিচালিত ‘দাবাং’-এর দুটি ফ্র্যাঞ্চাইজিই সুপারহিট হয়েছে। এবার দেখার ‘দাবাং ৩’ বক্স অফিসে কতটা ঝড় তোলে। এই সিরিজে খলনায়কের ভূমিকায় দেখা যাবে দক্ষিণী অভিনেতা সুদীপকে। তাঁর চরিত্রটিও সলমনের সঙ্গে সমান্তরালভাবেই তৈরি হয়েছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং