৪ ভাদ্র  ১৪২৬  বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বর্তমানে টিকটক বেশ জনপ্রিয় ট্রেন্ড। যেই অ্যাপের ভিডিওতে গা ভাসিয়েছেন আট থেকে আশি সবাই। ব্যাঙ্গাত্মক তো বটেই। সঙ্গে এই টিকটক ভিডিও করেই রাতারাতি তারকা হয়ে গিয়েছেন অনেক ‘আম’ জনতাই। তবে এবার এই টিকটক ভিডিওই কাল হল অভিনেতা আজাজ খানের জন্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা এক ভিডিও এতটাই নজর কেড়েছে যে যার দরুন বৃহস্পতিবার গ্রেপ্তার হন আজাজ।

[আরও পড়ুন:  মুক্তির আগেই ইন্টারনেটে ফাঁস ছবির ঘনিষ্ঠ দৃশ্য, মুখ খুললেন রাধিকা]

ঠিক কী ঘটেছিল? ‘বিগ বস’ খ্যাতনামা আজাজ দিন কয়েক আগেই টিকটকে একটি গণপিটুনির ভিডিও শেয়ার করেছিলেন। যেই ভিডিওতে দেখা গিয়েছে জনৈক এক মুসলিম ব্যক্তি বেধড়ক মার খাচ্ছেন। তবে আজাজ শুধু এই ভিডিও শেয়ার করেই ক্ষান্ত থাকেননি। এর পাশাপাশি তিনি আরেকটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে ৪০ কোটি মুসলিম ধর্মাবলম্বী মানুষকে আহ্বান জানিয়েছেন এই ঘটনার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য। যা রীতিমতো সাম্প্রদায়িক উসকানিমূলক ঠেকেছে অনেকের। সেখানেই আজাজের গলায় শোনা গিয়েছে আরএসএস বিরোধী সুর। ‘বিগ বস’-এর এই বিতর্কিত সেলেব প্রধানমন্ত্রী মোদিকেও কাঠগড়ায় দাঁড় করিয়েছেন দেশে মুসলিমদের উপর হয়ে চলা অত্যাচারের জন্য। তাঁর কথায়, “আরএসএস এবং বজরং দল জনে জনে ‘জয় শ্রীরাম’ বলতে বাধ্য করছে। আর দেশের প্রধানমন্ত্রী হয়ে আপনি কী করে এই মানুষগুলোকে আইনের আড়াল করে রাখছেন?” রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের প্রাক্তন সদস্য হওয়ার জন্যই কি মোদি এদেরকে আড়াল করছেন? প্রশ্ন তুলেছেন আজাজ। এরপর আজাজ বলেন, “এই ধরনের মানুষগুলিকে যদি আমি সামনে পেতাম ওদের মুখ দিয়ে ‘আল্লা-হু-আকবর’ বলিয়েই ছাড়তাম।”

[আরও পড়ুন: রোজভ্যালির সঙ্গে আর্থিক লেনদেন, ইডির তলবে সিজিও কমপ্লেক্সে ঋতুপর্ণা]

শুধু তাই নয়, প্রধানমন্ত্রী মোদিকে কটাক্ষ করে তিনি বলেন, “এখন আমি যথেষ্ট সম্মান প্রদর্শন করে ‘আপনি-আজ্ঞে’ করে সম্বোধন করছি। এরপর সোজাসুজি ‘তুই-তোকারি’ করব আপনাকে। ভারতের মতো একটা ধর্মনিরপেক্ষ দেশকে কেন কলুষিত করছেন?” পাশাপাশি তিনি নাথুরাম প্রসঙ্গ টেনে বলেন, “এরা সেই লোকগুলি যাঁরা আমাদের দেশের মহাত্মা গান্ধীর হত্যাকারী নাথুরাম গডসেকে ভগবান বলে পুজো করেন। এবার আপনি বুঝুন কাদের সমর্থন করছেন আপনি?” আর এই ভিডিওর জন্যই বৃহস্পতিবার গ্রেপ্তার হন অভিনেতা আজাজ খান। এর আগেও অবশ্য মাদক মামলায় জড়িয়ে এবং এক মহিলাকে হেনস্তার জেরে গ্রেপ্তার হয়েছেন আজাজ।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং