২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই সাহসী অভিনেত্রী হিসেবে প্রশংসা কুড়িয়েছেন রাধিকা আপ্টে। তা সে ক্যামেরার পিছনেই হোক বা সামনে। ছবির প্রয়োজনে নগ্ন হতে যেমন তাঁর আপত্তি নেই, তেমনই কোনও কথা স্পষ্টভাবে বলতেও জড়তা নেই তাঁর। সম্প্রতি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে তাঁর নতুন একটি ছবির ঘনিষ্ঠ দৃশ্য। বলাই বাহুল্য এনিয়ে জলঘোলা কম হচ্ছে না। কিন্তু রাধিকা এসব একেবারেই পাত্তা দিতে নারাজ। উলটে তাঁর বক্তব্য, এসব সমাজের ‘সাইকোটিক মেন্টালিটি’। কই পুরুষদের সঙ্গে তো এমন হয় না, মেয়েরাই এসব নিন্দার শিকার হয়।

[ আরও পড়ুন: বৃহস্পতিবার শুরু হায়দরাবাদ বাংলা চলচ্চিত্র উৎসব, উদ্বোধন করবেন বুদ্ধদেব দাশগুপ্ত ]

আসতে চলেছে রাধিকা আপ্টের নতুন ছবি ‘দ্য ওয়েডিং গেস্ট’। কিন্তু ছবি মুক্তির আগেই অনলাইনে ছড়িয়ে পড়েছে ছবির কিছু ঘনিষ্ঠ দৃশ্য। তাতেই অসন্তুষ্ট হয়েছেন রাধিকা। ছবিতে রয়েছেন দেব প্যাটেলও। কিন্তু শুধু রাধিকার নামেই কানাঘুষো চলছে। নিন্দা হচ্ছে সোশ্যাল মাধ্যমগুলিতে। এনিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘দ্য ওয়েডিং গেস্ট’ ছবিটিতে অনেক ভাল দৃশ্য রয়েছে। কিন্তু একটা বিশেষ দৃশ্য নিয়েই আলোচনা হচ্ছে। যে দৃশ্যটি লিক হয়েছে, সেটিই সেক্স সিন। কারণ এটা সমাজের মানসিক সমস্যা। অভিনেত্রীর এও প্রশ্ন, “ফাঁস হওয়া যৌনদৃশ্যে রাধিকা আপ্টে আর দেব প্যাটেল, দু’জনেই ছিল। কিন্তু শুধু আমার নামেই নিন্দে হচ্ছে। কেন ওই একই দৃশ্যের জন্য অভিনেতা দেব প্যাটেলের নামে নিন্দে হচ্ছে না?”

এর আগে অনেকবারই ইন্ডাস্ট্রির লিঙ্গবৈষম্য আর ইন্টারনেটে ঘনিষ্ঠ দৃশ্য ফাঁস হওয়া নিয়ে মুখ খুলেছেন রাধিকা। বলছেন, বলিউড উপর থেকে যতই ঝাঁ চকচকে হোক, ভিতরে এখনও নারী-পুরুষ বিভেদ আছে। পারিশ্রমিকের ক্ষেত্রেও যেমন বৈষম্য আছে, তেমনই বৈষম্য আছে খ্যাতি বা নিন্দার ক্ষেত্রেও। একজন অভিনেত্রী কোনও দৃশ্যের জন্য যেভাবে ট্রোলড হন, কোনও অভিনেতা হন না। তবে এসব তাঁকে অস্বস্তিতে ফেললেও এনিয়ে বেশি ভাবেন না রাধিকা। কারণ তাহলে এগিয়ে যাওয়া যাবে না। এর আগেও তিনি বলেছেন, “আমি খ্যাতির পিছনে দৌড়ই না। জনপ্রিয়তা চাই না। আমার কাজ যে প্রশংসিত হয়, তা উপভোগ করি। কিন্তু এর কোনও ট্র্যাক আমার কাছে নেই। আমি বিখ্যাত হতে চাই না। শুধু কাজ করতে চাই।”

[ আরও পড়ুন: পা দিয়ে সলমনের ছবি আঁকলেন প্রতিবন্ধী ভক্ত, ভিডিও শেয়ার করলেন অভিনেতা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং