২৮ ভাদ্র  ১৪২৬  রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ ভাদ্র  ১৪২৬  রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শারীরিক অক্ষমতার জন্য মাঝেমধ্যেই খোঁটা শুনতে হত। শারীরিক অক্ষমতাই বদলে দিয়েছিল তাঁর ব্যক্তি পরিচয়কে। কাজ করতে অক্ষম বলে আশেপাশের লোকেরাও দূরে সরিয়ে রাখত। তবে, এই মেয়ের মধ্যেই যে গুণ রয়েছে তা জানত কে? ছোট থেকেই ধীরে ধীরে তার মধ্যে জন্ম নিয়েছিল এক শৈল্পিক সত্তা। রং পেনসিল নিয়ে মনের মাধুরী মিশিয়ে সে তাঁর মতো করেই রামধনু ফুটিয়ে তুলত তাঁর ভাবনাজগতে। যা প্রকাশ পেত সাদা ক্যানভাসে। আর দূরছাই করা সেই মেয়ের গুণই নজর কাড়ল বলিউড সুপারস্টার সলমন খানের।

[আরও পড়ুন: বিহারে করমুক্ত হল ‘সুপার ৩০’র প্রদর্শন, আপ্লুত হৃতিক রোশন ]

বিশেষ ক্ষমতাসম্পন্ন এই তরুণীর দুই হাতই অসার। তাতে কী? শিল্পীভাবনা ক্যানভাসে ফুটিয়ে তুলতে তিনি তোয়াক্কা করেননি। হার মানেনি তাঁর অক্ষমতার কাছে। অগত্যা পা দিয়েই শৈল্পিক ভাবনা ফুটিয়ে তুলেছে ক্যানভাসে। ছোট থেকে পা দিয়েই ছবি আঁকা প্র্যাকটিস করেছেন তিনি। সাদা কাগজ তাঁর সুচারু পায়ের কাজে পরিণত হত এক-একটা অপূর্ব সৃষ্টিতে। যা দেখে অবাক হতে হয়েছে অনেক শিল্পীকেও। অবাক হয়েছেন তাঁর পাড়া, অলি-গলির লোকেরাও, যারা কিনা একটা সময়ে তাঁকে দূরছাই করত। সেই মেয়েই সলমনের ছবি এঁকেছে। যা দেখে মুগ্ধ হয়েছেন বলিউডের ভাইজান খোদ। ভাইজানের ভক্তসংখ্যা নেহাত কম নয়। আর তা প্রমাণ হল আরও একবার। তা বলে সূদুর ইরান থেকে তাঁর প্রিয় ভাইজানের জন্য ‘নজরানা’ পাঠিয়েছে সে। পা দিয়ে আঁকা সেই অদ্ভূত সুন্দর ছবি, অবিকল সেই মুখ ফুটে উঠেছে ক্যানভাসে। যা দেখে চমকে গিয়েছেন সলমন নিজেও।

[আরও পড়ুন: ‘বিজেপিতে নাম লেখাইনি’, জল্পনা উড়িয়ে অবস্থান স্পষ্ট করলেন মাধবী মুখোপাধ্যায়]

সেই ভিডিওয় দেখা যাচ্ছে, বিশেষ ক্ষমতাসম্পন্ন সেই ভক্ত পা দিয়ে সলমনের ছবি এঁকে চলেছেন এক মনে। রং ভরছেন। মন ভাল করা এই ভিডিওটি শেয়ার করেছেন আপ্লুত সলমন খান খোদ। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘‘ঈশ্বর তোমার মঙ্গল করুন। তুমি যে পরিমাণে ভালবাসা দিয়েছ তা হয়তো ফেরত দেওয়া সম্ভব নয়। কিন্তু তোমার জন্য অনেক ভালবাসা ও শুভেচ্ছা রইল।’’ সলমনের শেয়ার করা ওই ভক্তের ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, হয়ে সেই ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামেও।

 

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

God bless… can’t reciprocate the love but prayers and much love !!!

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং