৩২ শ্রাবণ  ১৪২৬  রবিবার ১৮ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩২ শ্রাবণ  ১৪২৬  রবিবার ১৮ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির ৪ দিনের মধ্যেই বক্স অফিসে ৫০ কোটির গণ্ডি পেরল ‘সুপার ৩০’। ‘কবীর সিং’-এর সঙ্গে বেশ পাল্লা দিয়ে লড়ছে প্রেক্ষাগৃহে। আনন্দ কুমারের বেশে হৃতিক রোশনের অভিনয় ইতিমধ্যেই সিনেপ্রেমীদের মনে জায়গা করে নেওয়ার পাশাপাশি বিহার সরকারের কাছ থেকেও আদায় করে নিয়েছে ভূয়সী প্রশংসা। আর তাই হৃতিকের অভিনয়ে মজে বিহারে বিনোদন করমুক্ত ঘোষণা করা হয়েছে ‘সুপার ৩০’ ছবিকে।

[আরও পড়ুন: বঙ্গীয় চলচ্চিত্র পরিষদের পরামর্শদাতা কমিটিতে বামপন্থী বিপ্লব!]

সোমবার বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদি ঘোষণা করেন, বিকাশ বহেল পরিচালিত ‘সুপার ৩০’-র উপর কোনওরকম বিনোদন কর ধার্য করা হবে না। ১২ জুলাই ছবি মুক্তির দিনই একটি বিশেষ স্ক্রিনিংয়ে ছবিটি দেখেছিলেন তিনি। যেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাটনার গণিতবিদ আনন্দ কুমার নিজে স্বয়ং। যাঁর জীবনসংগ্রাম কাহিনিকে পাথেয় করেই তৈরি হয়েছে ‘সুপার ৩০’। রুপোলি পর্দায় যাঁর চরিত্র চিত্রায়ণ করেছেন হৃতিক রোশন। ওইদিন সিনেমা দেখার পরই তিনি সিদ্ধান্ত নেন যে বিহারের প্রেক্ষাগৃহগুলিতে পুরোপুরি করমুক্তভাবে প্রদর্শন করানো হবে পাটনার গর্ব আনন্দ কুমারের বায়োপিক। আর বিহার সরকারের এই সিদ্ধান্তে যারপরনাই উচ্ছ্বসিত আনন্দ। সোশ্যাল মিডিয়ায় বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার এবং উপমুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদিকে ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, “‘সুপার ৩০’-কে বিহারে বিনোদন করমুক্ত করার জন্য অসংখ্য ধন্যবাদ নীতীশ কুমারজি এবং সুশীল কুমার মোদিজিকে। আমার বিশ্বাস এভাবেই আরও বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছে যাবে এই কাহিনি।” আনন্দের এই টুইটকে রিটুইট করে হৃতিকও ধন্যবাদ জানিয়েছেন বিহার সরকারকে। 

[আরও পড়ুন: অভিনেত্রী অরুণিমা ঘোষকে উত্যক্ত, সার্ভে পার্ক থেকে গ্রেপ্তার অভিযুক্ত]

উল্লেখ্য, ১৬ জুলাই অর্থাৎ মঙ্গলবার গুরু পূর্ণিমা উপলক্ষে ‘সুপার ৩০’-র দুর্দান্ত সাফল্যের পর আনন্দের সঙ্গে দেখা করতে পাটনা গেলেন হৃতিক রোশন। ঘনিষ্ঠ সূত্রের খবর, গুরু পূর্ণিমায় আনন্দের বাড়িতে যাবেন হৃতিক। সেখানেই আনন্দের পরিবার এবং তাঁর ছাত্রদের সঙ্গে মধ্যাহ্নভোজন সারবেন তিনি। ছবির এই সাফল্যে হৃতিক এবং আনন্দ ছাড়াও বেশ আপ্লুত অভিনেত্রী ম্রুণাল ঠাকুর এবং পঙ্কজ ত্রিপাঠী।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং