BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রোজভ্যালির সঙ্গে আর্থিক লেনদেন, ইডির তলবে সিজিও কমপ্লেক্সে ঋতুপর্ণা

Published by: Bishakha Pal |    Posted: July 18, 2019 12:25 pm|    Updated: July 18, 2019 7:37 pm

Actress Rituparna Sengupta reaches CGO complex

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোজভ্যালির সঙ্গে আর্থিক লেনদেন। সেই সংক্রান্ত জিজ্ঞাসাবাদের জন্য ইডির তলবে সিজিও কমপ্লেক্সে ম্যারাথন জেরা অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর। অর্থলগ্নি সংস্থার সঙ্গে আর্থিক লেনদেনের একাধিক অভিযোগ উঠেছে টালিগঞ্জের এই জনপ্রিয় অভিনেত্রীর বিরুদ্ধে। রোজভ্যালির একাধিক অনুষ্ঠানে তাঁর উপস্থিতি এবং সংস্থার টাকায় বিদেশ ভ্রমণ- এসব অভিযোগের সত্যতা যাচাই করতেই এই পদক্ষেপ নেয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট৷ বৃহস্পতিবার সকালে সিজিও কমপ্লেক্সে পৌঁছন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, আধিকারিকদের সঙ্গে কথা বলে তবেই তিনি জানাতে পারবেন কেন তাঁকে তলব করা হয়েছিল।

[ আরও পড়ুন: বৃহস্পতিবার শুরু হায়দরাবাদ বাংলা চলচ্চিত্র উৎসব, উদ্বোধন করবেন বুদ্ধদেব দাশগুপ্ত ]

বেআইনি অর্থলগ্নি সংস্থার আর্থিক লেনদেনের তদন্ত করতে গিয়ে রোজভ্যালির সঙ্গে একাধিক টলিউড সেলেব্রিটির যোগাযোগের কথা জানতে পারে ইডি। সেই প্রসঙ্গেই দিনকয়েক আগে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে সমন পাঠিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সেই রেশ কাটতে না কাটতেই তলব করা হয় ঋতুপর্ণা সেনগুপ্তকে। অভিযোগ, রোজভ্যালির টাকায় বিদেশ ভ্রমণ করেছেন অভিনেত্রী। এছাড়া অভিনেত্রীর সঙ্গে ৭ কোটি টাকা লেনদেনের খবরও রয়েছে ইডির কাছে। এসব সম্পর্কে জিজ্ঞাসাবাদ করতেই আজ, বৃহস্পতিবার সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠানো হয়েছে অভিনেত্রীকে।

অভিনেত্রীর বিরুদ্ধে আরও অভিযোগ, রোজভ্যালির টাকায় বিদেশ ভ্রমণ করেছেন তিনি। অভিনেত্রীর টিকিট বুকিংয়ের প্রমাণও নাকি ইডির হাতে রয়েছে বলে সূত্রের খবর। যদিও এনিয়ে কোনও কথা এখনই বলতে নারাজ ঋতুপর্ণা। একইসঙ্গে প্রকাশ্যে এসেছে আরও এক চাঞ্চল্যকর তথ্য। রোজভ্যালির কর্ণধার বেশ কয়েকটি স্বল্প বাজেটের বাংলা সিনেমা কিনেছিলেন মোটা অঙ্কের বিনিময়ে, যা রীতিমতো সন্দেহের ঠেকছে তদন্তকারী অফিসারদের কাছে। এই ক্ষেত্রেও টলিপাড়ার এই দাপুটে অভিনেত্রীর কোনও যোগ রয়েছে কি না, খতিয়ে দেখা হবে তাও। এছাড়া রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডুর সঙ্গে জাতীয় পুরস্কার পাওয়া এই  অভিনেত্রীর ঘনিষ্ঠতা ছিল কিনা, তাও জানতে চাওয়া হয়। ম্যারাথন জেরার পর এদিন সন্ধেয় সিজিও কমপ্লেক্স থেকে বেরোন ঋতুপর্ণা৷ তিনি বলেন, ‘‘তদন্তকারীদের সঙ্গে কথা হয়ে গিয়েছে৷ সমস্ত প্রশ্নের যথাযথ উত্তর পেয়েছেন তাঁরা৷ তদন্তকারীরা আমার উত্তরে সন্তুষ্ট৷ আর আমাকে জিজ্ঞাসাবাদের কোনও সম্ভাবনা নেই৷’’

[ আরও পড়ুন: পা দিয়ে সলমনের ছবি আঁকলেন প্রতিবন্ধী ভক্ত, ভিডিও শেয়ার করলেন অভিনেতা ]

প্রসঙ্গত, শুক্রবার সিজিও কমপ্লেক্সে রোজভ্যালি সংস্থার সঙ্গে আর্থিক লেনদেন সংক্রান্ত মামলার জিজ্ঞাসাবাদ করতে ডেকে পাঠানো হয়েছে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। ১৯ জুলাই বেলা ১২ টার মধ্যে সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে