১১ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

কবে কোথায় মুক্তি পাবে সলমনের ‘রাধে’? জল্পনার অবসান ঘটিয়ে জানালেন নির্মাতারা

Published by: Sulaya Singha |    Posted: November 20, 2020 9:13 pm|    Updated: November 20, 2020 9:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনাতঙ্ক কাটিয়ে শুটিং ফ্লোরে তিনি অনেকদিনই নেমে পড়েছিলেন। আর তখন থেকেই তাঁর পরবর্তী ছবিমুক্তির দিনক্ষণ নিয়ে তুঙ্গে অনুরাগীদের কৌতূহল। অক্ষয় কুমারের মতো কি OTT প্ল্যাটফর্মেই দাবাংগিরি দেখাবেন ভাইজান? নাকি চিরাচরিত ঢঙে আবির্ভাব ঘটবে ইদে? অবশেষে মিটল কৌতূহল। নির্মাতাদের তরফে জানিয়ে দেওয়া হল কবে কোথায় আসছেন ‘রাধে’, মানে সলমন খান (Salman Khan)।

ইদ মানেই সলমনের ছবি মুক্তি। গত কয়েক বছর ধরে তেমনটাই হয়ে আসছে। যদিও চলতি বছর অতিমারীর প্রকোপে তেমনটা হয়নি। তবে আগামী বছর ফের ইদেই ফিরবেন দাবাং খান। শুক্রবার নতুন করে বিষয়টি নিশ্চিত করলেন নির্মাতারা। সঙ্গে এও জানিয়ে দিলেন, ডিজিটাল প্ল্যাটফর্ম নয়, সিনেমা হলেই মুক্তি পাবে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’।

[আরও পড়ুন: প্রাক্তন স্বামীর পর কেন আর কাউকে মনে ধরল না? বিয়ের ছবি পোস্ট করে জানালেন শ্রীলেখা]

করোনা মহামারীর কারণে দীর্ঘদিন বন্ধ ছিল সিনেমা হল। আনলক পর্বে প্রেক্ষাগৃহ খুললেও অনেক ছবি এখনও মুক্তি পাচ্ছে ডিজিটাল প্ল্যাটফর্মে। কারণ হলে গিয়ে সিনেমা দেখার প্রবণতা এখন অনেকটাই কম। এমন পরিস্থিতিতে তাই সলমনের রাধে’ও হয়তো এই OTT প্ল্যাটফর্মেই মুক্তি পাবে। মাঝে এমন খবরই ছড়িয়ে পড়েছিল। তবে নির্মাতারা স্পষ্ট করে দিয়েছেন, ভাইজানের ছবি সিনেমা হলেই আসবে। একই কথা টুইট করে নিশ্চিত করেছেন ফিল্ম বিশ্লেষক তরণ আদর্শও। অর্থাৎ আগামী বছর ইদে সেই আগের মতো করেই সলমনের দেখা মিলবে বড়পর্দায়। এছাড়া তাঁর আপকামিং ছবির মধ্যে রয়েছে কিক ২ এবং কভি ইদ কভি দিওয়ালি।

তবে আপাতত শুটিং করতে পারছেন সলমন। বন্ধ বিগ বস-এর শুটিংও। কারণ গ্যালাক্সিতে থাবা বসিয়েছে মারণ করোনা। তাঁর গাড়ির চালক ও দুই কর্মী করোনায় আক্রান্ত হওয়ার পরই সেলফ-আইসোলেশনে চলে যান তারকা ও তাঁর পরিবার। জানা গিয়েছে, তাঁদের রিপোর্ট নেগেটিভই এসেছে।

[আরও পড়ুন: আত্ম অনুসন্ধানের কাহিনি ‘আনওয়ার কা আজব কিস্সা’, ছবির সেরা প্রাপ্তি নওয়াজ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement