BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ইনস্টাগ্রামে অর্জুনকে প্রেম নিবেদন মালাইকার!

Published by: Bishakha Pal |    Posted: June 27, 2019 7:54 pm|    Updated: June 27, 2019 8:13 pm

Malaika Arora makes relationship with Arjun Kapoor official in Instagram

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালাইকা অরোরার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্কের কথা বলিউডে ওপেন সিক্রেট। কিন্তু অভিনেতা বা অভিনেত্রী কেউ এই সম্পর্কের কথা আগে কখনও খোলাখুলি স্বীকার করেনি। তবে জন্মদিনের মহিমাই বোধহয় আলাদা। তাই অর্জুন কাপুরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে ইনস্টাগ্রামে প্রেম নিবেদন করে বসলেন মালাইকা।

অর্জুনের ৩৪ তম জন্মদিনে নিউইয়র্কেই কাটান তিনি ও মালাইকা। সেখানকারই একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, “Happy bday my crazy,insanely funny n amazing @arjunkapoor … love n happiness always.”

[ আরও পড়ুন: লর্ডসের মাঠে ন্যাটওয়েস্ট সিরিজ জয় এবার বড়পর্দায়, ছবির নাম ‘দুসরা’ ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy bday my crazy,insanely funny n amazing @arjunkapoor … love n happiness always

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

মার্চ মাসের শেষের দিকেই শোনা যাচ্ছিল খুব তাড়াতাড়িই নাকি গাঁটছড়া বাঁধবেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। এও শোনা যাচ্ছিল এপ্রিলেই নাকি বিয়ে করবেন তাঁরা। যদিও এপ্রিল পেরিয়ে এখন জুন, কিন্তু বিয়ের কোনও খবর প্রকাশ্যে আসেনি এখনও। কিন্তু মালাইকার ইনস্টাগ্রাম পোস্টের পর তাঁদের সম্পর্ক নিয়ে আর কোনও দ্বিধা নেই। জানা গিয়েছিল হিন্দুমতে নয়, তাঁরা বিয়ে করবেন খ্রিস্টান মতে। কিন্তু এখন আর সেসবের কোনও খোঁজখবর নেই। কবে তাঁরা বিয়ে করছেন, তা নিয়ে চুপ বলিউডের অন্দরমহল। তবে মালাইকার এই ইনস্টাগ্রাম পোস্টের পর বোধহয় ফের পালে হাওয়া লাগবে।

মাস কয়েক আগে করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ হাজির ছিলেন মালাইকার খুব ঘনিষ্ঠ বান্ধবী বেবো। সেই শোয়েই করণ হঠাৎ মালাইকার বিয়ের প্রসঙ্গ উত্থাপন করে বেগম করিনা কাপুরকে জিজ্ঞেস করেন, তিনি মালাইকার বিয়ের সঙ্গী হচ্ছেন কিনা! যদিও, করিনা বেশ ভালভাবেই করণের প্রশ্নের উত্তর দিয়েছেন। এর আগে মালাইকা-অর্জুনের প্রেমকাহিনি চর্চায় যখন গোটা ইন্ডাস্ট্রি মশগুল, করণের কফি কাউচে বসে একবাক্যে অর্জুন কাপুর স্বীকার করেছিলেন যে তিনি বিয়ের জন্য প্রস্তুত। “এর আগে বিয়ের জন্য প্রস্তুত ছিলাম না। তবে, এখন প্রস্তুত!” এই ছিল অর্জুনের স্বীকারোক্তি। মালাইকার লেডিজ গ্যাংয়ের সঙ্গে পার্টি করতেও অর্জুন নাকি বেশ কমফর্টেবল। এখন শুধু অপেক্ষা গাঁটছড়া বাঁধার।

[ আরও পড়ুন: স্ত্রীর জন্য ‘গর্বিত’, সোশ্যাল মিডিয়ায় হৃদয়স্পর্শী বার্তা নুসরত-পতি নিখিল জৈনের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে