Advertisement
Advertisement
Malaika Arora

নগ্ন শরীরে সোফায় শুয়ে প্রেমিক অর্জুন! ব্যক্তিগত ছবি ফাঁস মালাইকার, তোলপাড় নেটদুনিয়া

সোফায় শুয়ে আড়মোড়া ভাঙছিলেন অর্জুন, সেই সময় ক্যামেরাবন্দি হয়ে যান।

Malaika Arora shares Shocking Instagram Post of Arjun Kapoor | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:May 29, 2023 10:47 am
  • Updated:May 29, 2023 10:47 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরে পোশাকের লেশমাত্র নেই। আরাম করে সোফায় শুয়ে আড়মোড়া ভাঙছিলেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। ঠিক সেই সময় ক্যামেরাবন্দি হয়ে যান। না, এর নেপথ্যে পাপারাজ্জির কোনও দায় নেই। প্রেমিকা মালাইকার (Malaika Arora) ক্যামেরায় এভাবে ধরা পড়ে গিয়েছে অর্জুন।

Malaika-Arjun-1

Advertisement

নিজেদের ব্যক্তিগত মুহূর্তের এই ছবি সোশ্যাল মিডিয়ায় মালাইকাই ফাঁস করেছেন। ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করেছেন অর্জুনের প্রায় নগ্ন ছবিটি। ছবিটি সাদা-কালোর আবহে তুলেছেন মালাইকা। যাতে অর্জুনের নিম্নাঙ্গ শুধু সোফার কুশন দিয়ে ঢাকা। আর শরীরে কোনও পোশাক নেই। সূতো পর্যন্ত নেই অভিনেতার গোটা অঙ্গে।

Advertisement

[আরও পড়ুন: কমল হাসান বোকা! ‘কেরালা স্টোরি’র নিন্দা শুনে দক্ষিণী তারকাকে তোপ পরিচালক সুদীপ্তর]

নিজের চেয়ে ১২ বছরের ছোট প্রেমিকের ছবি শেয়ার করে মালাইকা লিখেছেন, “এই কুড়ে ছেলেটা শুধুই আমার।” প্রেমিকার স্টোরি অর্জুনও শেয়ার করেছেন। তবে নেটিজেনদের একাংশের মালাইকার এই পোস্ট পছন্দ হয়নি। তাঁদের অভিযোগ, অর্জুনের কেরিয়ারটাই শেষ করে দিয়েছেন মালাইকা। কেন এমন বোকার মতো পোস্ট তিনি করলেন, সেই প্রশ্নও করা হয়েছে। একজন লিখেছেন, “আমার মনে হয় ও (মালাইকা) সবদিক থেকে চেষ্টা করেছিল, কিন্তু অর্জুনই কোনও কাজের নয়।”

Malaika-Arjun-reaction

প্রসঙ্গত, মালাইকা-অর্জুনের অসম বয়সের প্রেম নিয়ে বলিউডে প্রচুর গুঞ্জন ছিল। পরে অর্জুনের জন্মদিনে প্রকাশ্যে প্রেম জাহির করেন মালাইকা। এখন একসঙ্গেই থাকেন দুই তারকা। মাঝে বিয়ের গুঞ্জনও শোনা গিয়েছিল। তবে তাতে এখনও সিলমোহর পড়েনি।

[আরও পড়ুন: বিজেপিপন্থীরা সিনেমা বানায়, তৃণমূলের টলিউডিরা কী করছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ