BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মুখ পুড়ল মল্লিকার, ৬০ লক্ষ টাকা বকেয়া ভাড়া মেটানোর নির্দেশ আদালতের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 10, 2018 5:15 am|    Updated: September 17, 2019 5:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একবিংশ শতকের শুরুর দিকে নিজের বোল্ড লুকে ও সাহসী দৃশ্যে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন। শুধু বলিউডই না, হলিউডও তাঁর অভিনয় দেখেছে। সেই মল্লিকা শেরওয়াতই কিনা আজ ঘরছাড়া। ভাড়ার ফ্ল্যাট থেকে একপ্রকার ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হল তাঁকে।

গত বছরই সামনে এসেছিল প্যারিসের ভাড়া বাড়ি থেকে বিতাড়িত হওয়ার খবর। যদিও তা সম্পূর্ণ অস্বীকার করেছিলেন মল্লিকা। জানিয়েছিলেন, প্যারিসে কোনও বাড়ি ভাড়াই নেননি তিনি। কিন্তু এবার আদালতের নির্দেশে বিষয়টি স্পষ্ট হল। জানা যাচ্ছে, গত বছর পয়লা জানুয়ারি থেকে প্যারিসের বিলাসবহুল এলাকাতে একটি ভাড়ার ফ্ল্যাটে ফরাসি স্বামী সিরিলের সঙ্গে থাকতেন মল্লিকা। প্রতি মাসে যার ভাড়া ছিল ৬ হাজার ৫৪ ইউরো। অর্থাৎ ভারতীয় মুদ্রায় আনুমানিক ৪ লক্ষ ৬০ হাজার টাকা মাসিক খরচে বিলাসবহুল ফ্ল্যাটে থাকতেন ওই দম্পতি। কিন্তু ফ্ল্যাট মালিকের অভিযোগ, ভাড়া নেওয়া ইস্তক কোনওদিন মালিককে কোনও টাকাই দেননি তাঁরা। একদম শুরুতে ২,৭১৫ ইউরো দিয়েছিলেন। তারপর আর টাকার মুখ দেখেননি মালিক। এমন অবস্থায় আলাদতের দ্বারস্থ হন তিনি।

[রাজস্থানের পর এবার হিমাচল প্রদেশেও নিষিদ্ধ ‘পদ্মাবত’]

গত নভেম্বরে মামলার শুনানিতে মল্লিকা শেরওয়াতের আইনজীবী জানান, অভিনেত্রীর হাতে বিশেষ কাজ না থাকায় নিয়মিত ভাড়া দিতে পারেননি তিনি। যদিও ফ্ল্যাট মালিক সে অভিযোগ খারিজ করে দেন। জানান, ফ্ল্যাটে থাকাকালীন বেশ মোটা অঙ্কের অর্থই উপার্জন করতেন ‘মার্ডার’ ছবির নায়িকা। এই পরিপ্রেক্ষিতেই গত ডিসেম্বরে ফ্রান্সের এক আদালত ওই অ্যাপার্টমেন্ট থেকে মল্লিকাকে বিতাড়িত করার নির্দেশ দেয়। পাশাপাশি গত মঙ্গলবার তাঁদের বকেয়া ভাড়া ৭৮,৭৮৭ ইউরো (ভারতীয় অর্থে ৬০ লক্ষ টাকা) দেওয়ার নির্দেশও দিয়েছে আলাদত। বলা হয়েছে, সেই অর্থ দিলে তবেই ফ্ল্যাট থেকে নিজেদের আসবাব নেওয়ার অনুমতি পাবেন অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে, আদালতের নির্দেশের পালটা আবদেন জানাবেন মল্লিকা। কারণ চুক্তি অনুযায়ী, তাঁকে ৩১ মার্চের আগে তুলে দেওয়া যায় না। আগে সোশ্যাল মিডিয়ায় ঢাকঢোক পিটিয়ে বিষয়টি অস্বীকার করলেও এবার আদালতের নির্দেশে মুখ পুড়ল জনপ্রিয় অভিনেত্রীর।

[ফেরার মালিয়া, তবু সাহসী মডেলরা মাতালেন নয়া কিংফিশার ক্যালেন্ডার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement