BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

উর্মিলাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অশালীন মন্তব্য, আটক প্রৌঢ়

Published by: Bishakha Pal |    Posted: May 28, 2019 2:42 pm|    Updated: May 28, 2019 2:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী উর্মিলা মাতণ্ডকরের বিরুদ্ধে অশালীন পোস্ট করায় এক ব্যক্তিকে আটক করল পুলিশ। ৫৭ বছর বয়সী ওই প্রৌঢ়ের নাম ধনঞ্জয় কুজতারকর। মহারাষ্ট্রের একটি শহরে থাকে সে। ঘটনায় পুনের বিশরামবাগ থানায় দায়ের হয়েছে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, ধনঞ্জয় নামে ওই প্রৌঢ় অভিনেত্রী তথা রাজনীতিবিদ উর্মিলা মাতণ্ডকরের সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় একটি কুরুচিকর পোস্ট করেন। যৌন হেনস্তার চেয়ে পোস্টটি কোনও অংশে কম ছিল না। একটি অভিযোগের ভিত্তিতে ধনঞ্জয়কে আটক করে পুলিশ। তার বিরুদ্ধে আইটি অ্যাক্টের ৩৫৪ (এ) ১ (৪) ধারায় মামলা দায়ের করা হয়েছে। তবে ধনঞ্জয়কে এখনও গ্রেপ্তার করা হয়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[ আরও পড়ুন: এই ব্যক্তিই কি করণের সমকামী সঙ্গী? নেটদুনিয়ায় জল্পনা তুঙ্গে ]

বলিউডের সফল অভিনেত্রী উর্মিলা মাতণ্ডকর। ‘রঙ্গিলা’, ‘ভূত’, ‘এক হাসিনা থি’, ‘খুবসুরত’, ‘জুদাই’-এর মতো অনেক ছবিতে অভিনয় করেছেন তিনি। এবছর সক্রিয়ভাবে তিনি রাজনীতিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন। লোকসভা নির্বাচনের ঠিক আগে কংগ্রেসে যোগ দেন তিনি। মুম্বই উত্তর লোকসভা কেন্দ্রে থেকে কংগ্রেসের প্রতীকে নির্বাচনও লড়েন উর্মিলা। কিন্তু বিজেপির গোপাল শেট্টির কাছে হেরে যান তিনি। প্রায় ৪ লক্ষেরও বেশি ভোটে পরাজয় হয় তাঁর।

ভোট প্রচারের সময় একাধিক বিষয় নিয়ে বিতর্কে জড়ান উর্মিলা মাতণ্ডকর। কখনও মোদির বায়োপিকের জন্য বিবেক ওবেরয়কে খোঁচা দেওয়া, কখনও উগ্র হিন্দুত্ববাদের সমলোচনা করে বিতর্কে জড়ান তিনি। এরই মাঝে উর্মিলার উইকিপিডিয়া প্রোফাইল পালটে যায়। কেউ বা কারা উর্মিলা প্রোফাইলের নাম করে দেয় মরিয়ম আখতার মীর৷ সেই সঙ্গে এও বলা হয় যে, মহসিনের সঙ্গে ‘নিকাহ’-র পরই নাকি নাম পরিবর্তন করেছিলেন অভিনেত্রী৷ ধর্মান্তরিত হয়ে উর্মিলা মুসলমান হয়ে গিয়েছেন বলেও দাবি করা হয় উইকিপিডিয়ায়৷

[ আরও পড়ুন: অভিনব কায়দায় নতুন ছবির ঘোষণা রণবীরের, শোনালেন এক ‘মিরাকল স্ক্রিপ্ট’-এর গল্প ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement