BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এই ব্যক্তিই কি করণের সমকামী সঙ্গী? নেটদুনিয়ায় জল্পনা তুঙ্গে

Published by: Sandipta Bhanja |    Posted: May 27, 2019 9:50 pm|    Updated: May 27, 2019 9:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করণ জোহরের সমকামী সঙ্গীটি কে? বুকে হাত দিয়ে বলুন তো এমন কৌতূহল আপনার জাগেনি? নিজের সমকামিতা নিয়ে বারবারই খোলাখুলি কথা বলেছেন করণ। কিন্তু তাঁর সমকামী সম্পর্ক নিয়ে সবসময়েই ‘রাখ রাখ ঢাক ঢাক’ ব্যাপার। তবে, এবার বোধহয় নিজের অজান্তেই নিজের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন করণ জোহর। দিন দুয়েক আগেই ৪৭ শে পা রাখেন করণ জোহর। বলিউডের এই নামজাদা পরিচালকের জন্মদিনে শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গিয়েছে। আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, অর্জুন কাপুর, সোনম কাপুর বাদ যাননি কেউই। তবে নেটিজেনদের নজর কেড়েছে একজনের শুভেচ্ছা বার্তা। তিনি খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুং।

[আরও পড়ুন: ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার রিয়ালিটি শো খ্যাত গায়ক সৌম্য চক্রবর্তী]

করণের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন প্রবাল গুরুং। তবে, নজর কাড়ে তাঁর ক্যাপশানটি। তিনি লিখেছিলেন, ‘প্যায়ার কিয়া তো ডরনা ক্যায়া।’ প্রবালের এই পোস্টটি আবার পালটা করণ শেয়ার করে লেখেন, “কন্ট্রোল ইউরসেল্ফ (নিজেকে সংযত কর)”। আর সোশ্যাল মিডিয়ায় করণ-প্রবালের পারস্পারিক এই বার্তা বিনিময়েই জাগে সন্দেহ। এযাবৎকাল ইন্ডাস্ট্রি সূত্রে শোনা গিয়েছিল, প্রবালের সঙ্গে ডেট করছেন করণ। সেই সন্দেহই ফের চাগাড় দেয়।

[আরও পড়ুন: ‘ব্রিটিশের চামচা’, রামমোহনকে তীব্র ভাষায় অপমান অভিনেত্রী পায়েলের]

কিন্তু, সোমবার দুপুরে ডেট করার এই খবরকে গুজব বলেই উড়িয়ে দেন প্রবাল। তিনি টুইট করেন, “করণ জোহর শুধুমাত্র তাঁর খুব প্রিয় এবং কাছের বন্ধু। এর বাইরে তাঁদের মধ্যে আর কোনও রোম্যান্টিক সম্পর্ক নেই। দয়া করে আমার এই পুরো লেখাটা পড়ুন। আশা করি আপনারা পুরো বিষয়টা বুঝতে পারবেন।” একই সঙ্গে প্রবাল এও লেখেন যে, “এই বিষয়ে এভাবে জবাবদিহি করতে হবে তা তিনি ভাবেননি। কিন্তু যে ভাবে মিথ্যে রটনা ঝড় তুলেছে, তাতে তাঁর মনে হয়েছে এই জল্পনায় ইতি টানা প্রয়োজন।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Pyaar Kiya To Darna Kya. Happy birthday KJo.

A post shared by Prabal Rana Gurung (@troublewithprabal) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement