৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিয়ালিটি শো সারেগামাপা খ্যাত গায়ক সৌম্য চক্রবর্তীর বিরুদ্ধে উঠল ধর্ষণের অভিযোগ। সৌম্যর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন রবীন্দ্রভারতীর এক ছাত্রী। ধর্ষণের মামলা দায়েরের পর রবিবারই তাঁকে গ্রেপ্তার করে কাশীপুর থানার পুলিশ। আজ অর্থাৎ সোমবার তাঁকে শিয়ালদহ আদালতে তোলা হয়। এদিনই সৌম্যকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে আদালতের তরফে। ওই তরুণীকে বাড়িতে ডেকে কোল্ড ড্রিঙ্কসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণের অভিযোগ ওঠে সৌম্যর বিরুদ্ধে। সৌম্যর অভিযুক্ত মা ও মামা পলাতক। তাঁদের গ্রেপ্তারের জন্য পুলিশ খুঁজছে তাঁদের। 

অভিযোগকারিনীর বাড়ি হাওড়ায়। রবীন্দ্রসংগীত নিয়ে পড়াশোনার করার সূত্রেই গত বছর নভেম্বরে আলাপ সৌম্য এবং ওই ছাত্রীর। বন্ধুত্ব গাঢ় হওয়ায় সৌম্যর মা তাঁকে একদিন নিমন্ত্রণ করেন। খাওয়া-দাওয়ার পর ছাত্রীকে নিয়ে সৌম্য নিজের ঘরে নিয়ে গিয়ে কোল্ড ড্রিঙ্কসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচৈতন্য অবস্থায় ছাত্রীকে ধর্ষণ করে ধৃত গায়ক। এমকী, আপত্তিকর ছবি তুলে তা ভাইরাল করে দেওয়ার হুমকির অভিযোগও ওঠে সৌম্যর বিরুদ্ধে। তবে, এপ্রিল মাসেই কাশীপুর থানায় গায়কের বিরুদ্ধে মামলা দায়ের কের ওই ছাত্রী।  

[আরও পড়ুন: অভিনেতা করণ ওবেরয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, আক্রান্ত অভিযোগকারী ]

আজ থেকে চার বছর আগে সৌম্যর গান শুনতে ঘড়ি ধরে টিভির সামনে বসতেন দর্শকরা। মূলত লোকসংগীতে তাঁর সুরে মাতোয়ারা হয়েছিলেন সারেগামাপা দর্শকরা। তাঁর গাওয়া লোকসংগীত এবং শাস্ত্রীয় সংগীতে মজে থাকতেন বাংলার দর্শক। মনকাড়া সুরে সওয়ার করে শ্রোতাদের মনে তিনি জায়গা করে নিয়েছিলেন। ভক্তের সংখ্যাও তাঁর নেহাত কম ছিল না। সারেগামাপায় দর্শকদের মন মাতানোর পর গিয়েছিলেন ইন্ডিয়ান আইডলে। শুধু তাই নয়, যখনই কোথাও অনুষ্ঠান করতে গিয়েছেন তখনই উড়ে এসেছে অনুরোধ। এই গানটা গাও, একবার ওই গানটা গাও… অনুরোধ ভেসে এসেছে। ২০১৫ তে তিনিই ছিলেন জি বাংলা সারেগামাপা-এর চ্যাম্পিয়ন। এই গায়কের বিরুদ্ধেই উঠল ধর্ষণের অভিযোগ। বাড়িতে ডেকে মাদক খাইয়ে ধর্ষণ করা হয় বলে পুলিশকে অভিযোগ জানান ওই তরুণী। যদিও তরুণী তাঁর পূর্ব পরিচিত কিনা, তা এখনও স্পষ্ট নয়।  

[আরও পড়ুন: মোদিকে জয়ের শুভেচ্ছা জানিয়েও কটাক্ষের শিকার ‘বিজেপি-বিরোধী’ শাবানা আজমি]

সৌম্য চক্রবর্তী আদতে বাঁকুড়ার বাসিন্দা। সারেগামাপা-র চ্যাম্পিয়ন হওয়ার তিন বছর পর ২০১৮-তে তিনি ইন্ডিয়ান আইডলেও গিয়েছিলেন। এবার সেই খ্যাতনামা গায়কের বিরুদ্ধেই উঠল গুরুতর অভিযোগ। প্রসঙ্গত, সারেগামাপা-এ জিতে সেবছরই ছোটবেলার বান্ধবী তথা প্রেমিকা রূপসাকে বিয়ে করেন সৌম্য। কলকাতাতেই থাকেন তাঁরা। একটি দু’বছরের কন্যা সন্তানও রয়েছে তাঁদের।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং