১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অভিনেতা করণ ওবেরয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, আক্রান্ত অভিযোগকারী

Published by: Bishakha Pal |    Posted: May 26, 2019 9:09 pm|    Updated: May 26, 2019 9:09 pm

Victim attacked in Mumbai over Karan Oberoi rape case

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণের অভিযোগ জানানোর পর আক্রান্ত হলেন নির্যাতিতা। শনিবার ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে। কিছুদিন আগে এক মহিলা অভিযোগ তুলেছিলেন অভিনেতা করণ ওবেরয় তাঁকে ধর্ষণ করেছেন। এবারও করণের বিরুদ্ধেই উঠল অভিযোগ।

অভিযোগ, শনিবার প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন ওই মহিলা। তখনই তাঁর উপর হামলা চালানো হয়। বাইকে চেপে এক দুষ্কৃতী তাঁকে ধাওয়া করে। এরপর ধারালো একটি ছুরি দিয়ে তাঁর হাতে আঘাত করে সে। হুমকি দেয়, এরপরও যদি ওই মহিলার না তাদের কথা না শোনেন, তবে তাঁর উপর অ্যাসিড হামলা হবে। কয়েকটি কাগজ রাস্তায় ফেলে সেগুলি পড়ার কথাও বলে দুষ্কৃতী। তা সত্ত্বেও কথা শোনেননি ওই মহিলা। উলটে চিৎকার জুড়ে দেন তিনি। ওই চিৎকার শুনে আশপাশ থেকে দু’জন মহিলা এগিয়ে আসেন। বিপদ বুঝে পালিয়ে যায় দুষ্কৃতী।

[ আরও পড়ুন: টালিগঞ্জের অন্দরে ট্যাক্স কারচুপি কেলেঙ্কারি, ফাঁস চাঞ্চল্যকর তথ্য ]

সমাজসেবী সাহেব প্যাটেল জানিয়েছেন, করণ ওবেরয় ধর্ষণের মামলায় গ্রেপ্তার হয়েছেন। এখন তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে রাখা হয়েছে। এখন যদি অভিযোগকারী হুমকির ফলে নিজেই ময়দান থেকে সরে যায় তবে করণের পোয়াবারো। ওশিওয়াড়া থানার সিনিয়র পুলিশ অফিসার শৈলেশ পাসালওয়ার বলেছেন, ঘটনায় ওশিওয়াড়া থানায় অভিযোগ দায়ের হয়েছে। সকাল সাড়ে ছ’টা নাগাদ লোখন্ডওয়ালার পিছনের রাস্তায় ওই মহিলার উপর হামলা চালানো হয়। ইতিমধ্যেই ৩২৪ ধারায় দুই দুষ্কৃতীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

গত ৬ মে এক মডেল-অভিনেত্রী করণ ওবেরয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওশিওয়াড়া থানায়। ওই মহিলার অভিযোগ, করণ তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণ করেন। শুধু তাই নয়, ধর্ষণের সময় সবকিছু রেকর্ড করা হত বলেও অভিযোগ তোলেন ওই মহিলা। বলেন, তখন যে ভিডিও রেকর্ড করেছেন করণ, সেগুলি দেখিয়ে এখন ওই মহিলাকে ব্ল্যাকমেল করেন অভিনেতা। হুমকি দেন, টাকা না দিলে ভিডিওগুলি প্রকাশ করে দেবেন তিনি। করণের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ও ৩৮৪ ধারায় মামলা দায়ের করা হয়।

[ আরও পড়ুন: টাকা পাচ্ছেন না শিল্পীরা, আন্দোলনের ইঙ্গিত আর্টিস্ট ফোরামের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে