BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

পূর্ণতা পেল পরিবার, দত্তক নেওয়া কন্যাসন্তানের সঙ্গে অনুরাগীদের আলাপ করালেন মন্দিরা বেদি

Published by: Sayani Sen |    Posted: October 26, 2020 4:07 pm|    Updated: October 26, 2020 4:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দত্তক নেওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন আগেই। ইচ্ছা যখন হয়েছে সে কাজ তো না করলেই নয়। তাই গত জুলাই মাসেই কন্যাসন্তান দত্তক নিয়েছিলেন মন্দিরা বেদি (Mandira Bedi)। তবে এতদিন জনসমক্ষে আসেনি সে। উৎসবের মরশুমে সোশ্যাল মিডিয়ায় পরিবারের নতুন সদস্যের আত্মপ্রকাশ। ইনস্টাগ্রামে স্বামী, ছেলে এবং কন্যাসন্তানের ছবি পোস্ট করলেন তিনি।

ইনস্টাগ্রাম পোস্টে মন্দিরা লেখেন, “ভগবানের দেওয়া আশীর্বাদের মতোই সে আমাদের কাছে এসেছে। আমাদের ছোট্ট মেয়ে তারা। চার বছরের সামান্য কিছু বেশি বয়স ওর। চোখগুলি তারার মতো ঝকঝক করে। বীরের বোন তারা। বীর ওকে খুব ভালভাবে অভ্যর্থনা জানিয়েছে। ভালবাসায় ভরিয়ে দিয়েছে। ধন্যবাদ জানাই। চিরকৃতজ্ঞ। আশীর্বাদধন্য।” গত জুলাইয়ের ২৮ তারিখ থেকেই তারা যে তাঁর পরিবারের সদস্য হয়েছে তাও নিজের সোশ্যাল মিডিয়ার পোস্টে উল্লেখ করেন মন্দিরা।

[আরও পড়ুন: ‘জাতিগত হিংসা উসকে দিচ্ছে ওয়েব সিরিজ’, ‘মির্জাপুর’ নিয়ে টুইটে সরব স্থানীয় সাংসদ]

১৯৯৯ সালে রাজ কৌশলকে বিয়ে করেন মন্দিরা বেদি। ২০১১ সালে পুত্রসন্তানের জন্ম দেন। তবে বিয়ের এত বছর পর সন্তানের জন্ম নিয়ে চেনা পরিচিতদের কাছে নানা জবাবও দিতে হয় তাঁকে। বহুবার নানা সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতার কথা শেয়ার করেন তিনি। তবে সমাজের সেসব একঘেয়ে ভাবনাচিন্তাকে যে কোনওদিনই পাত্তা দেন না মন্দিরা, তা নতুন করে বলার কিছু নেই। সম্প্রতি এক অনুষ্ঠানে সন্তান দত্তক নেওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন তিনি। ছেলে বীরকে ছোট্ট বোন উপহার দিতে চান বলেও জানান তিনি। মেয়ের নামও সেই সময় স্থির করে ফেলেছিলেন। গত ২৮ জুলাই সেই স্বপ্নপূরণ হয়। বাড়িতে আসে ছোট্ট শিশুকন্যা তারা।

[আরও পড়ুন: স্ত্রীর মামলায় গ্রেপ্তার হচ্ছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি? কী জানালেন আইনজীবী?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement