BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘জাতিগত হিংসা উসকে দিচ্ছে ওয়েব সিরিজ’, ‘মির্জাপুর’ নিয়ে টুইটে সরব স্থানীয় সাংসদ

Published by: Sucheta Sengupta |    Posted: October 26, 2020 1:58 pm|    Updated: October 26, 2020 2:28 pm

MP of Mirzapur claims to demean the city in web series 'Mirzapur' season 2| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পঙ্কজ ত্রিপাঠীর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এর (Mirzapur) দ্বিতীয় সিজন সবে প্রকাশ পেয়েছে। প্রথম সিজনের মতো দ্বিতীয় সিজনও দর্শকের প্রশংসা কুড়িয়েছে। কিন্তু সিরিজ নিয়ে মোটেই খুশি নন খোদ মির্জাপুরের সাংসদ অনুপ্রিয়া প্যাটেল (Anupriya Patel)। তাঁর অভিযোগ, অ্যামাজন প্রাইম ওয়েব সিরিজে মির্জাপুরকে হিংসায় পরিপূর্ণ শহর হিসেবে দেখানো হয়েছে।

গত শনিবার অনুপ্রিয়া টুইট করেন যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নেতৃত্বে মির্জাপুর শহরে প্রচুর উন্নতি হয়েছে এবং তাঁর শহর ‘একতার কেন্দ্র।’ সেইসঙ্গে টুইটে তিনি যোগ করেছেন, “কিন্তু ‘মির্জাপুর’ নামক ওয়েব সিরিজে দেখানো হয়েছে, শহরটা হিংসার ঘাঁটি। আমাদের শহরের বদনাম করছে এই সিরিজ। জাতিগত হিংসা উসকে দিচ্ছে।”

[আরও পড়ুন: স্ত্রীর মামলায় গ্রেপ্তার হচ্ছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি? কী জানালেন আইনজীবী?]

আরেকটি টুইটে অনুপ্রিয়া দাবি করেছেন, ওয়েব সিরিজের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ করতে হবে। তাঁর বক্তব্য, “মির্জাপুরের সাংসদ হিসেবে দাবি করছি, এই ব্যাপারটা খতিয়ে দেখা হোক। যথাযথ পদক্ষেপ করা হোক।”

 

গত ২২ অক্টোবর অ্যামাজন প্রাইমে ‘মির্জাপুর’-এর দ্বিতীয় সিজন মুক্তি পায়। জনপ্রিয় সিরিজে অখণ্ডানন্দ ত্রিপাঠীর ভূমিকায় অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী। অখণ্ডানন্দ একজন মাফিয়া ডন, যাঁর অঙ্গুলিহেলনে মির্জাপুর চলে। দ্বিতীয় সিজনে ত্রিপাঠী পরিবারের থেকে শহরের মালিকানা ছিনিয়ে নিতে চায় গুড্ডু পণ্ডিত (আলি ফজল)। সিরিজে অভিনয় করেছেন হর্ষিতা গৌর, শ্বেতা ত্রিপাঠী, রসিকা দুগল, বিক্রান্ত মাসে, দিব্যেন্দু শর্মা-সহ অন্যান্য অভিনেতা, অভিনেত্রী।

[আরও পড়ুন: সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার আরও অবনতি, ক্রমশই বাড়ছে অস্বস্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement