Advertisement
Advertisement
Manoj Bajpayee

‘বাপ রে বাপ..’ ১৭০ কোটির সম্পত্তি? মাথা ঘুরে যাবে মনোজ বাজপেয়ীর কথায়!

কোটি কোটি টাকার সম্পত্তি নিয়ে মুখ খুললেন অভিনেতা।

Manoj Bajpayee reacts over news on his net worth 170 crore | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:May 25, 2023 10:57 am
  • Updated:May 25, 2023 10:57 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের চাকচিক্য থেকে সাধারণত দূরে থাকতেই পছন্দ করেন। তিন দশকের ফিল্মি কেরিয়ারে খান-কাপুর থেকে শুরু করে নবীন প্রজন্মের অভিনেতাদের সঙ্গেও পাল্লা দিয়ে অভিনয় করে চলেছেন মনোজ বাজপেয়ী। তুখড় অভিনয়ে কাঁপিয়ে দিয়েছেন ওটিটি ফ্ল্যাটফর্মও। এবার নিজের বিষয়-সম্পত্তি নিয়ে মুখ খুললেন ‘ফ্যামিলি ম্যান’।

মনোজ বাজপেয়ীর নাকি ১৭০ টাকার সম্পত্তি রয়েছে? সম্প্রতি নেটমাধ্যমে এমন খবর চাউর হতেই সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছিলেন অভিনেতা। সেখানেই তিনি স্পষ্ট করেন তাঁর সম্পত্তির পরিমাণ। সত্যিই কি এত কটি টাকার সম্পত্তি রয়েছে?

Advertisement

[আরও পড়ুন: ফিল্মি দুনিয়ায় ফের দুঃসংবাদ! হোটেলের ঘর থেকে মিলল পরিচালকের নিথর দেহ]

সাংবাদিকের প্রশ্ন শুনেই চক্ষু প্রায় চড়কগাছ হওয়ার জোগাড় হয়েছিল মনোজ বাজপেয়ীর। উত্তরে অভিনেতা জানান, “বাপ রে বাপ! আলিগড় আর গালি গুলেইয়ার মতো সিনেমা করে কখনোই সম্ভব নয়। তবে ঈশ্বরের কৃপায় যেটুকু আছে, তা দিয়ে বৃদ্ধ বয়সে আমার আর আমার স্ত্রীয়ের অনায়াসে চলে যাবে। আর ততদিনে আমার মেয়ের পায়ের তলার মাটিও শক্ত হয়ে যাবে।”

Advertisement

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এত বছর কাজ করার পরেও, মনোজ বাজপেয়ীর জীবনযাপন একেবারে সাদামাটা। এত বড় মাপের অভিনেতা, যাঁর পা ছুঁয়ে প্রণাম করেছিলেন ক্যাটরিনা কাইফ, তাব্বুর মতো অভিনেত্রীরা, সেই অভিনেতার মধ্যে কোনওরকম তারকাসুলভ হাববাবের লেশমাত্র নেই। এপ্রসঙ্গে মনোজ সম্প্রতি বলেন, “আমি দক্ষিণ মুম্বই কিংবা বান্দ্রার বাসিন্দা নই। আমি এখনও লোখান্ডওয়ালা, আন্ধেরিতে থাকি। সবসময়েই বলি, আমি এই সিনেদুনিয়ার মানুষ ঠিক নই। আমি এখনও ফিল্ম ইন্ডাস্ট্রির প্রান্তিক মানুষ।”

[আরও পড়ুন: অনলাইনে ফাঁস আদা শর্মার নম্বর! ক্রমাগত ভুয়ো ফোনের জেরে অতিষ্ঠ ‘দ্য কেরালা স্টোরি’ নায়িকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ