Advertisement
Advertisement
Masaba Gupta

মা হতে চলেছেন মাসাবা, মেয়ের থেকে সুখবর পেয়ে কী বলছেন নীনা গুপ্তা?

খবর পেয়েছেন মাসাবার বাবা ভিভ রিচার্ডস?

Masaba Gupta, Satyadeep Misra expecting first child
Published by: Akash Misra
  • Posted:April 18, 2024 8:47 pm
  • Updated:April 18, 2024 8:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হতে চলেছেন ভিভ রিচার্ডস ও নীনা গুপ্তার কন্যা মাসাবা। বৃহস্পতিবার নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিজেই শেয়ার করলেন জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ও অভিনেত্রী মাসাবা। ইমোজির সাহায্যে সুখবর সোশাল মিডিয়ায় পোস্ট করলেন মাসাবা। অভিনেত্রী জানালেন, সত্যদীপ ও তাঁর সংসারে আসতে চলেছে নতুন সদস্য।

মেয়ের মা হওয়ার খবর পেয়ে উচ্ছ্বসিত নীনা গুপ্তা। সোশাল মিডিয়াতেই তিনি লিখলেন, ”আমার সন্তানের কোলে সন্তান আসছে। এর থেকে ভালো খবর আর কী হতে পারে।” মাসাবাকে শুভেচ্ছা জানিয়েছেন, পরিণীতি চোপড়া, সুনিধি চৌহানরা।

Advertisement

[আরও পড়ুন: রাজ কুন্দ্রার প্রায় ১০০ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ED, ঘরছাড়া শিল্পা শেট্টি, চরম দুঃসময়!]

গত বছর জানুয়ারি মাসে অভিনেতা সত্যদীপ মিশ্রাকে বিয়ে করেন মাসাবা। সেই বিয়েতে হাজির হয়েছিলেন ভিভ রিচার্ডসও। বিয়ের ছবি পোস্ট করে মাসাবা লিখেছিলেন, ”এই প্রথম আমার পুরো পরিবারকে সঙ্গে পেয়েছি। জীবনে সবটাই এখন বোনাস। সঙ্গে মাসাবা লিখলেন, শান্ত সমুদ্রকে বিয়ে করেছি আমি।”

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Masaba 🤎 (@masabagupta)

অভিনেতা সত্যদীপ মিশ্রা এদিকে আবার অভিনেত্রী অদিতি রায় হায়দারির প্রাক্তন স্বামী। ২০১৩ সালেই অদিতির সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর। তারপর থেকেই মাসাবার সঙ্গে বন্ধুত্ব। ২০২০ সাল থেকে পরস্পরকে ডেট করছেন সত্যদীপ-মাসাবা। সম্পর্কে ছিলেন গত বছরই আনুষ্ঠানিক ঘোষণা সেরেছেন তাঁরা। প্রায়শই ইনস্টাগ্রাম পোস্টে ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করতেন।

[আরও পড়ুন: বলিউডের ‘বস লেডি’! বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া ভাট, স্বামী রণবীরকেও টেক্কা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ