BREAKING NEWS

১৯ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২ জুন ২০২০ 

Advertisement

বলিউডে সুবর্ণ জয়ন্তী অমিতাভের, আবেগঘন শুভেচ্ছাবার্তা পোস্ট করলেন অভিষেক

Published by: Bishakha Pal |    Posted: November 7, 2019 4:35 pm|    Updated: November 7, 2019 6:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাত্রা শুরু করেছিলেন ১৯৬৯ সালে। সেই বছর ৭ নভেম্বর মুক্তি পেয়েছিল ‘সাত হিন্দুস্তানি’। তারপর থেকে একের পর এক হিট ছবিতে নায়ক অমিতাভ বচ্চন। জনপ্রিয়তার কারণে পেয়েছেন ‘শাহেনশা’ তকমা। নিজেরই করা একটি ছবির নাম ফ্যানেরাই জুড়ে দিয়েছে তাঁর নামের সঙ্গে। বলিউডের সেই শাহেনশা অমিতাভ বচ্চন আজ কেরিয়ারের ৫০ বছর পূর্ণ করলেন।

অমিতাভের কেরিয়ারের এই সুবর্ণজয়ন্তীতে ছেলে অভিষেক সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন চিঠি লিখেছেন। বাবার একটি ছবি শেয়ার করে ছেলে জানিয়েছেন, শুধু একজন ছেলে হিসেবে নয়, একজন ফ্যান হিসেবেও অমিতাভের মাহত্ম্য দেখে তাঁরা আশীর্বাদধন্য। তাঁর থেকে শেখার অনেক কিছু রয়েছে। তার থেকেও বেশি রয়েছে তারিফ যোগ্য কাজকর্ম। ফ্যানেরা বংশানুক্রমিকভাবে বলে আসে ‘আমরা বচ্চনের সময়ের’। ‘ফিল্ম ইন্ডাস্ট্রিতে ৫০ বছর পার জন্য তোমাকে ধন্যবাদ পা’ লিখেছেন অভিষেক।

[ আরও পড়ুন: তিক্ততা ভুলে প্রসেনজিৎ কি আসছেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে? ]

তাঁর টুইট শেয়ার করে করণ জোহর লিখেছেন, ভাষা দিয়ে কখনও অমিতাভ বচ্চনের কৃতিত্ব বোঝানো যাবে না। চোখের সামনে এমন এক জিনিয়াসকে দেখা সম্মানের, বলেন করণ। অভিষেককেও ওই পোস্টে শুভেচ্ছা জানান পরিচালক।

সত্তরের কোঠা অনেকদিনই পেরিয়েছে অমিতাভ বচ্চন। এবছর ৭৭-এ পা দিলেন তিনি। শারীরিক অবস্থা তাঁর খুব একটা ভাল নয়। অসুস্থতার জন্য মাঝে মধ্যেই তাঁকে হাসপাতালে ভরতি হতে হয়। চলে রুটিন চেক-আপ। কিন্তু তাও রুপোলি পর্দায় আজও রাজত্ব করে চলেছেন শাহেনশা। তিনি পর্দায় উপস্থিত থাকা মানে সেই ছবির দর কয়েকগুণ বেড়ে যাওয়া। আর কিছুদিন পরেই মুক্তি পাবে তাঁর ছবি ‘চেহরে’। এই ছবিতে অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ইমরান হাশমি। এছাড়া আছে ‘গুলাবো সিতাবো’। এখানে বিগ বি’র সঙ্গে অভিনয় করতে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। অবশ্য এ সবের আগে মুক্তি পাবে তাঁর অভিনীত ছবি অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ও নাগরাজ মঞ্জুলে পরিচালিত ‘ঝুন্ড’।

[ আরও পড়ুন: ‘পানিপথ’-এর ট্রেলার দেখে অসন্তুষ্ট, প্রাক্তন আফগান রাষ্ট্রদূতের টুইট সঞ্জয় দত্তকে ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement