Advertisement
Advertisement
Priyanka Chopra

OMG! ‘মেট গালা’র রেড কার্পেটে এত দামী হীরের হার পরেছেন প্রিয়াঙ্কা!

দাম জানলে চমকে উঠবেন।

Met Gala 2023: Priyanka Chopra wore diamond necklace of ₹204 crore | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:May 2, 2023 7:14 pm
  • Updated:May 2, 2023 8:12 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মেট গালা’র রেড কার্পেটে ফের স্বামী নিক জোনাসের সঙ্গে দেখা দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। প্রতিবার নিজের পোশাকে নজর কাড়েন অভিনেত্রী। তবে এবারে সকলের নজর তাঁর গলার হীরের হার অর্থাৎ ডায়মন্ড নেকলেসের দিকে। যার দাম জানলে অনেকেরই চক্ষুজোড়া কপালে উঠে যেতে পারে।

Priyanka-Chopra-Necklace-2

Advertisement

গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা। ‘মেট গালা’য় এবার তিনি এসেছিলেন থাই-হাই স্লিট কালো ভ্যালেন্টিনো গাউন পরে। হাতে পরেছিলেন গ্লাভস। নিকের পরনে ছিল কালো স্যুট। আর প্রিয়াঙ্কার গলার বহুমূল্য হীরের হারটি অভিজাত গয়না প্রস্তুতকারক সংস্থা বুলগারির (Bulgari)।

Advertisement

[আরও পড়ুন: বোনের বিয়ের নিমন্ত্রণ করতে গিয়েছিলেন, কী করেছিলেন সত্যজিৎ রায়? জানালেন প্রসেনজিৎ]

আন্তর্জাতিক জেমোলজিক্যাল ইনস্টিটিউটের মতে হারটি ব্লু ডায়মন্ড দিয়ে তৈরি। আর তা বেশ বড় বড়। যা এমনিতে দেখলেই মুগ্ধ হয়ে যেতে হয়। সমস্ত কিছু মিলিয়ে হারের আনুমানিক মূল্য প্রায় ২৫ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ ২০৪.৫ কোটি টাকা।

Priyanka-Chopra-Necklace-1

হ্যাঁ, দু’শো কোটি টাকার বেশি মূল্যের হার পরেই অভিযাত ফ্যাশন শোয়ে হেঁটেছেন প্রিয়াঙ্কা। কিন্তু, এরপর হারটির কী হবে? শোনা গিয়েছে, জেনেভার লাক্সারি উইকে হারটি নিলামে তোলা হবে। ১২ মে হবে এই নিলাম। তার আগে প্রিয়াঙ্কার মাধ্যমে সারা পৃথিবীর সামনে এল বহুমূল্য এই রত্নের সম্ভার।

[আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি’: মুক্তি স্থগিতের আবেদনের মামলা ধোপেই টিকল না, কী বলল সুপ্রিম কোর্ট?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ