BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

সম্পূর্ণ নগ্ন অবস্থায় সমুদ্রের পাড়ে দৌড় মিলিন্দ সোমনের, ছবি তুললেন স্ত্রী অঙ্কিতা

Published by: Sayani Sen |    Posted: November 4, 2020 2:08 pm|    Updated: November 4, 2020 2:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স যে শুধুমাত্রই একটা সংখ্যা, যা ক্যালেন্ডারে বাড়ে, প্রমাণ করেছেন বলিটাউনের সর্বকালীন হার্টথ্রব মিলিন্দ সোমন (Milind Soman)। তিনি সত্যিই এভারগ্রিন! ‘বুড়ো’ শব্দটা তাঁর ডিকশেনারিতে নেই! সেই এভারগ্রিন মিলিন্দ সোমনের বয়স বাড়ল আর একটু। কারণ, বুধবার ৫৫ তম জন্মদিন তাঁর।

জন্মদিন কাটাতে আগেভাগেই গোয়ায় চলে গিয়েছেন তিনি। মঙ্গলবার একটি ছবি পোস্ট করে সেকথা অনুরাগীদের জানিয়েছিলেন তিনি। জন্মদিনের সকালে একেবারে নগ্ন একটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে দেখা গিয়েছে, সমুদ্রের পাড়ে ওই অবস্থায় ছুটছেন মিলিন্দ। সামান্য কথায় নিজেকে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন, “হ্যাপি বার্থডে টু মি! #৫৫।” ছবিটি তুলেছেন মিলিন্দ সোমনের স্ত্রী অঙ্কিতা কোনওয়ার। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy birthday to me ! . . . #55 📷 @ankita_earthy

A post shared by Milind Usha Soman (@milindrunning) on

এই প্রথমবার যে তিনি নগ্ন হয়ে ছবি পোস্ট করলেন তা কিন্তু নয়। ২৫ বছর আগে মধু সাপরে আর মিলিন্দের একটি নুড ফোটোশুট রীতিমতো ঝড় তুলেছিল। মিলিন্দ সোমনের সেই ছবি দেখেননি এমন মানুষ প্রায় নেই। একটা জুতোর ব্র্যান্ডের অ্যাড শুট ছিল। সম্পূর্ণ নগ্ন মিলিন্দ ও মধু। নগ্নতাকে কিছুটা ঢাকতে মিলিন্দের গলা থেকে পেঁচানো অবস্থায় ঝুলছে একটি অজগর সাপ। চলতি বছর শুটটির ২৫ বছর পূর্ণ হয়েছে। 

[আরও পড়ুন: সম্মান নষ্টের অভিযোগ, কঙ্গনার বিরুদ্ধে মানহানি মামলা দায়ের জাভেদ আখতারের]

জন্মদিনে আরও একবার নগ্ন ছবি পোস্ট করে যে সাড়া ফেলে দিয়েছেন সে বিষয়ে কোনও সন্দেহ নেই। প্রেমের সাগরে সব সময়ই হাবুডুবু খেতে দেখা গিয়েছে মিলিন্দ ও অঙ্কিতাকে। জন্মদিনেই মিলেছে প্রেমের প্রকাশ। মিলিন্দকে জন্মদিনের শুভেচ্ছা জানান স্ত্রী অঙ্কিতাও। সোশ্যাল মিডিয়ায় দু’জনের একটি ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনেই গভীর প্রেমের বহিঃপ্রকাশ।

[আরও পড়ুন: শুটিংয়ে মহিলা ক্রু মেম্বারকে যৌন হেনস্তার অভিযোগ, গ্রেপ্তার অভিনেতা বিজয় রাজ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement