BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

সম্মান নষ্টের অভিযোগ, কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের জাভেদ আখতারের

Published by: Sayani Sen |    Posted: November 4, 2020 8:52 am|    Updated: November 4, 2020 4:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন পিছু ছাড়ে না বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’-এর। আবারও তাই বিতর্কে জড়ালেন তিনি। শুধু তাই নয়। সঙ্গে আইনি বিপাকেও জড়ালেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এবার বলিউডের নামী গীতিকার, চিত্রনাট্যকার জাভেদ আখতার তাঁর বিরুদ্ধে দায়ের করলে মানহানির মামলা। হৃত্বিক রোশনের সঙ্গে বিতর্ক প্রসঙ্গে তাঁর বিরুদ্ধে বাড়িতে ডেকে হুমকি দেওয়ার অভিযোগ করেন কঙ্গনা। তাছাড়া সুশান্ত সিং রাজপুতের মৃতুর পর নেপোটিজম বিতর্কেও আপত্তিকর মন্তব্য করা হয়েছে বলেও অভিযোগ জাভেদ খানের।  

বেশ কয়েকমাস আগে বাড়ি থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃতদেহ। তাঁর মৃত্যু তোলপাড় সর্বত্র। সেই ইস্যুকে হাতিয়ার করে গর্জে ওঠেন বলিউডের ‘কুইন’।কখনও টুইটার আবার কখনও কোনও সাক্ষাৎকারে গর্জে উঠেছেন তিনি। সেই সময়ই একটি সাক্ষাৎকার নেপোটিজম  বা স্বজনপোষণ নিয়েও মুখ খোলেন কঙ্গনা। আর তাতেই নামে তিনি জাভেদ আখতারের (Javed Akhtar) কথা তুলে ধরেন। তাঁর বক্তব্য সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে যায়। জাভেদ আখতারকে নিয়ে করা কঙ্গনার অভিযোগ আলোচিতও হতে থাকে সর্বত্র। বিখ্যাত গীতিকার, চিত্রনাট্যকার জাভেদ আখতারের দাবি, তাতে তাঁর সম্মানহানি হয়েছে। তাই কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা করেন তিনি।  

[আরও পড়ুন: শুটিংয়ে মহিলা ক্রু মেম্বারকে যৌন হেনস্তার অভিযোগ, গ্রেপ্তার অভিনেতা বিজয় রাজ]

এদিকে, অক্টোবর মাসে কঙ্গনা এবং তাঁর দিদির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া ও টেলিভিশন চ্যানেলের মাধ্যমে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগ আনেন সাহিল আশরাফালি সায়েদ নামের এক কাস্টিং ডিরেক্টর। তাঁর অভিযোগ, কঙ্গনা এবং রঙ্গোলি উসকানিমূলক বার্তা ছড়িয়ে দুই ভিন্ন ধর্মের মানুষের মধ্যে বিভেদ তৈরি করার চেষ্টা করছেন। সেই অভিযোগের ভিত্তিতেই মুম্বই পুলিশকে FIR নথিভূক্ত করার নির্দেশ দেয় বান্দ্রা মেট্রোপলিটান কোর্ট। আদালতের নির্দেশ মেনেই কঙ্গনা এবং তাঁর দিদি রঙ্গোলিকে সমন পাঠিয়েছে মুম্বই পুলিশ।

[আরও পড়ুন: ‘মোহর’,‘খড়কুটো’র মতো ধারাবাহিকে সুযোগ দেওয়ার নামে প্রতারণা, পুলিশের জালে অভিযুক্ত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement