২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

রাজ্যে হিংসা ছড়াচ্ছে বিজেপি, টুইটারে একযোগে আক্রমণ মিমি-নুসরতের

Published by: Paromita Kamila |    Posted: February 13, 2021 8:13 pm|    Updated: February 13, 2021 8:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাস ডেস্ক: রাজ্যে হিংসা ছড়াচ্ছে বিজেপি, বাংলার সংস্কৃতিকে অপমান করছে বিজেপি। একযোগে নিশানা দেগেছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) ও মিমি চক্রবর্তী (Mimi Chakrabarty)। টুইটারে যাদবপুর ও বসিরহাটের সাংসদ ফের একবার বিজেপির বিরুদ্ধে তোপ দেগেছেন।

টুইটারে মিমি চক্রবর্তী লেখেন, বিদ্যাসাগরের মূর্তি ভাঙা হয়েছে, কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরকে অপমান করা হয়েছে, বিরসা মুণ্ডাকে অপমান করা হয়েছে, জাতীয় সংগীত ভুল গাওয়া হয়েছে, দেবী দুর্গাকে অবমাননা করা হয়েছে, বিজেপি রাজ্যে একের এক অন্যায় করে গিয়েছে, কিন্তু ক্ষমা চায়নি।

[আরও পড়ুন: মাল্টিপ্লেক্স নয়, সিঙ্গল স্ক্রিনেই অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’, কবে মুক্তি?]

অন্যদিকে, রাজ্য সফরে এসে অমিত শাহ হিংসা ছড়াচ্ছেন বলে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী নুসরত (Nusrat Jahan)। যেখানে তিনি লিখেছেন শান্তিপূর্ণ নয়, কীভাবে রাজ্যে বিদ্বেষ ছড়িয়ে ভোটে লড়তে হয় তা জানে একমাত্র বিজেপি (BJP)। 

 

প্রসঙ্গত, শুক্রবার এক আলোচনা চক্রে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মন্তব্য নিয়ে বিতর্ক তৈরি হয়। তিনি বলেন, রামের পূর্বপুরুষের নাম পাওয়া গেলেও দুর্গার পাওয়া যায় না। অন্যদিকে, বাংলায় দুর্গাপুজো সঠিকভাবে করা হয় না বলে শাসকদলের বিরুদ্ধে  অভিযোগ করেন অমিত শাহ। এরপরেই তৃণমূলের দাবি, দেবী দুর্গার অবমাননা করেছেন দিলীপ ঘোষ। এই অপমান রাজ্যের কোনও মহিলা মেনে নেবেন না। এরপরে শনিবার তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, দিলীপ ঘোষের ক্ষমা না চাওয়া নিয়ে টুইট করেন। তারপরই একে একে টুইট করেন মিমি চক্রবর্তী, নুসরত জাহান। ফলে বিধানসভা ভোটের আগে বাংলার সংস্কৃতি নিয়ে রাজ্যে বাড়ছে তরজা।

[আরও পড়ুন: সলমন খানের ‘ঘোড়া’ কিনতে গিয়ে ১২ লক্ষ টাকা খোয়ালেন রাজস্থানের মহিলা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement