Breaking News

Mimi Chakraborty

আবিরের সঙ্গে ‘আলাপ’ করতে নতুন লুকে মিমি! টলিপাড়ায় শোরগোল

'রক্তবীজ' ছবিতে দর্শকদের মন জয় করেছিল মিমি-আবির জুটি।

Mimi Chakraborty and Abir Chatterjee's Alaap movie look out
Published by: Akash Misra
  • Posted:April 2, 2024 5:51 pm
  • Updated:April 2, 2024 5:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের পুজোয় নন্দিতা ও শিবপ্রসাদের ‘রক্তবীজ’ ছবিতে অ্যাকশন অবতারে দেখা গিয়েছিল মিমি চক্রবর্তী ও আবির চট্টোপাধ্যায়কে। তবে এবার আর মারপিট নয়, বরং এবার প্রেমের হাওয়ায় নতুন করে ‘আলাপ’ সেরে নেবেন টলিউডের এই সুপারহিট জুটি। হ্যাঁ, এমনটাই বন্দোবস্ত করে ফেলেছে প্রযোজক সংস্থা সুরিন্দর ফিল্মস ও পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী। গত সরস্বতী পুজোর দিনই সুরিন্দর ফিল্মস ঘোষণা করেছিল তাদের নতুন এই ছবির। যার নাম ‘আলাপ’। আর এবার প্রকাশ্যে এল ‘আলাপ’ ছবিতে আবির, মিমির লুক।

মিমি ও আবিরের এই ছবি রোমান্টিক কমেডি ঘরানার। যার চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়।

[আরও পড়ুন: বেঁটে পাত্র চাই না বলে পন্থকে খোঁটা উর্বশীর! পালটা কটাক্ষের মুখে পড়ে কী সাফাই দিলেন?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Surinder Films (@surinderfilms)

এই ছবিতে মিমি ও আবিরের পাশাপাশি দেখা যাবে স্বস্তিকা দত্ত, তন্নি লাহা রায় ও কিঞ্জল নন্দাকে। ২৬ এপ্রিল মুক্তি পাবে মিমি ও আবিরের ‘আলাপ’। প্রযোজক সংস্থা জানিয়েছে, এই ছবির মধ্যে দিয়ে বহুদিন বাদে শুদ্ধ প্রেমের ছবির স্বাদ পাবে দর্শক।

আবিরের সঙ্গে অভিনয় নিয়ে মিমি জানিয়েছেন, ”আবিরদা আমার কাছে পরিবারের মতো। যখন আমি এই ইন্ডাস্ট্রিতে কাউকে চিনতাম না, তখন আবিরদা আমার পাশে ছিলেন। আবিরদার সঙ্গে যেকোনও বিষয় নিয়ে আমি আজও আলোচনা করতে পারি। আমাদের দুজনের মধ্যে দারুণ একটা বোঝাপড়া রয়েছে।”

নতুন ছবি ‘আলাপ’ নিয়ে আবির জানালেন, ”এই ছবিটা একেবারেই রোমান্সে ঠাঁসা। প্রেমেন্দুদার গল্প বলার ধরনটা বরাবরই খুব আলাদা। এই ছবিটাও সেই রকমই।”

পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকীর কথায়, ”ভালোলাগা ও ভালোবাসা একেবারেই আলাদা অনুভব। এই ছবির গল্পের ইউএসপিই এটা। এই ছবির নায়ক-নায়িকার মধ্যে প্রেম নিয়ে এই ধোঁয়াশাই রয়েছে।”

[আরও পড়ুন: বেঁটে পাত্র চাই না বলে পন্থকে খোঁটা উর্বশীর! পালটা কটাক্ষের মুখে পড়ে কী সাফাই দিলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ