BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বিপদের বন্ধু! পরিচালক বিরসার আত্মীয়ার জন্য বেডের বন্দোবস্ত করে দিলেন মিমি

Published by: Suparna Majumder |    Posted: May 11, 2021 3:24 pm|    Updated: May 11, 2021 5:04 pm

Mimi Chakraborty helps Birsa Dasgupta to find bed for Covid-19 positive relative | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপদের সময় প্রকৃত বন্ধুকেই পাশে পাওয়া যায়। পরিচালক বিরসা দাশগুপ্তর (Birsa Dasgupta) কাছের সেই বন্ধু হয়ে উঠলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বিরসার করোনা (Corona Virus) আক্রান্ত এক আত্মীয়ার জন্য বেডের বন্দোবস্ত করে দিলেন মিমি। সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়ে অভিনেত্রীকে ধন্যবাদ জানালেন পরিচালক।

করোনা (COVID-19) কালে রোগী এবং আত্মীয়দের কথা নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে বারবার তুলে ধরেছেন বিরসা। কোথায় বেড খালি, কোথায় অক্সিজেন পাওয়া যায়, ডাক্তারদের সঙ্গে টেলিফোনে যোগাযোগের ঠিকানা থেকে হোম ডেলিভারি, সমস্ত তথ্য জানিয়েছেন তিনি। এখনও সেই কাজ করে চলেছেন। তবে নিজের আত্মীয়ার জন্য বেড পাচ্ছিলেন না টলিপাড়ার পরিচালক। সেকথা টুইটারে জানিয়েছিলেন তিনি। তা দেখেই সাহায্যের জন্য এগিয়ে আসেন মিমি চক্রবর্তী।

[আরও পড়ুন: ফের ফ্রন্টলাইনে দেব, নিজের রেস্তরাঁ থেকে কোভিড রোগীদের বিনামূল্যে দিচ্ছেন খাবার]

মিমিকে ধন্যবাদ জানিয়ে টুইটারে বিরসা লিখেছেন, “আমার আগের টুইট যাতে এক করোনা আক্রান্ত এবং নিউমোনিয়ায় কষ্ট পাওয়া আত্মীয়ার জন্য বেডের প্রয়োজন লিখেছিলাম তা ডিলিট করলাম। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে এবং চিকিৎসা শুরু হয়েছে। ধন্যবাদ মিমি চক্রবর্তী।” বিরসার এই টুইট শেয়ার করে মিমি জানিয়েছেন তিনি সবসময় পরিচালকের পাশে আছেন।

উল্লেখ্য, কিছুদিন আগেই করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে হেল্পলাইন খুলেছেন মিমি চক্রবর্তী। ইনস্টগ্রামে সেকথা জানিয়ে মিমি লিখেছিলেন, “অক্সিজেন, বেড বা ওষুধ, যে কোনও প্রয়োজনে ফোন করুন আমাদের। আমরা যথাসাধ্য চেষ্টা করব। আপনাদের পাশে আছি।”  একটি ভিডিও আপলোড করে ক্যাপশনে আবার ফোন নম্বরই দিয়েছিলেন মিমি।  যাতে ফোন করলে সাধ্যমতো সাহায্য করার আশ্বাস দিয়েছিলেন যাদবপুরের সাংসদ (TMC MP)।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

এদিকে করোনা কালে ফের চিকিৎসকের ভূমিকায় পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleshwar Mukherjee)। ফেসবুক প্রোফাইলে ফোন নম্বর দিয়ে রেখেছেন তিনি।  জানিয়েছেন, ক্রমাগত ফোন পাচ্ছেন। সাধ্যমতো সকলকে সাহায্য করার চেষ্টা করছেন পরিচালক। 

[আরও পড়ুন: বিজেপি বিধায়কদের কেন্দ্রীয় নিরাপত্তার সমালোচনা করে মোদিকে তীব্র কটাক্ষ সায়নীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement