BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ফের ফ্রন্টলাইনে দেব, নিজের রেস্তরাঁ থেকে কোভিড রোগীদের বিনামূল্যে দিচ্ছেন খাবার

Published by: Suparna Majumder |    Posted: May 11, 2021 2:17 pm|    Updated: May 11, 2021 5:38 pm

Actor turned TMC parliamentarian Dev providing food for corona patients | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর বহু পরিযায়ী শ্রমিককে ঘরে ফেরার ব্যবস্থা করে দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্রমাগত মানুষকে সতর্ক করে গিয়েছেন। ভোটের প্রচারে করতে গিয়েও সবার আগে সকলকে মাস্ক পরার পরামর্শ দিয়েছেন। “আগে মানুষের জীবন তারপর ভোট”— প্রায় প্রত্যেক প্রচারের মঞ্চেই একথা বলেছিলেন দেব (Dev)। এবার করোনা (Corona Virus) আক্রান্তদের জন্য বিনামূল্যে নিজের রেস্তরাঁ থেকে খাবার সরবরাহ করছেন তারকা সাংসদ।

সোমবারই সোশ্যাল মিডিয়ায় নিজের এই নতুন পদক্ষেপের কথা জানান দেব। ছবি পোস্ট করে লেখেন, “আমাদের টিম টলি টেলস (দেবের রেস্তরাঁর নাম) এবং সর্দারনি পরমজিৎ কউর মেডিক্যাল ট্রাস্ট মিলে আজ থেকে করোনা আক্রান্তদের জন্য বিনামূল্যে খাবার দিচ্ছি। আজ আমরা ৫০টি মিল বিতরণ করছি। আগামী দিনে চাহিদা অনুযায়ী এর পরিমাণ আরও বাড়ানো হবে। আপনারা প্রয়োজন হলেই টলি টেলসের এই পরিষেবা নিতে পারেন।”

 

[আরও পড়ুন: বিজেপি বিধায়কদের কেন্দ্রীয় নিরাপত্তার সমালোচনা করে মোদিকে তীব্র কটাক্ষ সায়নীর]

দুপুর সাড়ে বারোটা থেকে দেড়টা পর্যন্ত কোভিড আক্রান্তদের জন্য খাবার ‘টলি টেলস’-এর খাবার বিতরণের কেন্দ্র থেকে নেওয়া যাবে। ছবিতে রেস্তরাঁর ঠিকানাও দেওয়া রয়েছে। যেখানে এই সময়ের মধ্যে গেলেই দুপুরের খাবার বিনামূল্যে দেওয়া হবে বলে জানানো হয়েছে।উল্লেখ্য, গত বছর নিজের লোকসভা কেন্দ্র ঘাটালে করোনা আক্রান্তদের আত্মীয় পরিজনদের জন্য বিনা খরচে খাবারের বন্দোবস্ত করে দিয়েছিলেন দেব। এছাড়াও করোনা সংক্রান্ত নানা গুরুত্বপূর্ণ তথ্য ক্রমাগত নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন তিনি। 

[আরও পড়ুন: কোভিডের ছোবল সলমন খানের পরিবারেও, ‘রাধে’ মুক্তির আগে জানালেন ভাইজান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement